• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় ওয়াশিংটন পোস্ট নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী জাতিসংঘ ভবনে সেমিনারে একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী ইউজিসির এপিএ মূল্যায়নের স্কোরিংয়ে হাবিপ্রবির দৃশ্যমান উন্নতি

সাকিবের বেটউইনার কাণ্ড, ফেসবুকে যা বললেন শিশির

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

বেটউইনার নিউজের সঙ্গে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের চুক্তি নিয়ে জল কম ঘোলা হয়নি। অবশেষে এর সমাধান হলো ঠিকই। তবে সাকিব যেখানে শেষ করেন, তার স্ত্রী শুরু করেন সেখান থেকেই। এ চর্চা বেশে পুরনোই।

সাকিব ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে সব সমঝোতা শেষ হওয়ার কয়েক ঘণ্টা পর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ইমোজি দিয়ে পোস্ট করেছেন শিশির।

বাংলাদেশ সময় গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত সাড়ে ১০টায় ‘খুশি কান্নার’ ইমোজির পোস্ট বোঝার অপেক্ষা রাখে না যে, সাকিব-বিসিবির বেটউইনারকে নিয়ে যে দ্বন্দ্ব চলছিল তারই ইঙ্গিত। 

পোস্টের মন্তব্যের ঘরে নেটিজেনরাও প্রসঙ্গটি এনে শিশিরের সমালোচনা করেন। এর আগে মাশরাফি, তামিমদের খোঁচা দিয়ে সমালোচিত হয়েছিলেন শিশির।

দর্শকদের সঙ্গে বিতর্কিত আচরণ, টিভি ক্যামেরায় অশ্লীল অঙ্গভঙ্গি, জাতীয় দল ছেড়ে দেয়ার হুমকিসহ মাঠে আম্পায়ারদের সঙ্গে বাজে আচরণ, বাজিকরদের সঙ্গে যোগাযোগ, কী করেননি সাকিব? তার বিতর্কিত কাণ্ডে সবশেষ সংযোজন বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি।

বেটউইনার নিউজ, যেটি কি না বেটউইনার ডটকমের অঙ্গপ্রতিষ্ঠান। এটি অনলাইনে জুয়া খেলার একটি প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত। এখানেই  আপত্তি ছিল বিসিবির। আর বাংলাদেশের আইনেও জুয়া নিষিদ্ধ। বোর্ডের অনড় অবস্থায় শেষ পর্যন্ত সাকিব চুক্তি থেকে সরে আশার প্রতিশ্রুতি দিয়ে চিঠিও দেন দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থাকে। 

এর আগে, গত মৌসুমে ইন্ডিয়ান ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএলে সাকিবের দল না পাওয়া নিয়ে যখন সামাজিক মাধ্যমে নেটিজেনদের অনেকে হাসি-ঠাট্টা করেন, তখনও শিশির পোস্ট নিয়ে হাজির হন। যেখানে তিনি সাকিবকে নিয়ে সমালোচনাকারীদের এক হাত নেন। 

গত বছর জুনেও ঘরোয়া ক্রিকেটে আম্পায়ারের সিদ্ধান্ত মনঃপুত না হওয়ায় প্রথমে লাথি মেরে স্ট্যাম্প ভেঙে দেন সাকিব। এর পরের ওভারে তিনটি স্ট্যাম্পই তুলে সজোরে মাটিতে আছড়ে ফেলেন তিনি। খেলা শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের এমন কাজকে মানবিক ভুল হিসেবে উল্লেখ করে ক্ষমা চেয়েছেন সাকিব এবং জানিয়েছেন ভবিষ্যতে আর এমন না করার চেষ্টা করবেন তিনি।

তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ভাবনা ভিন্ন। সাকিব আল হাসান বিষয়টিকে নিজের ভুল হিসেবে উল্লেখ করলেও, শিশিরের মতে এটি ছিলো তার স্বামীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ।

Place your advertisement here
Place your advertisement here