• মঙ্গলবার   ০৬ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook

জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

Find us in facebook

Find us in facebook

পানিসম্পদ উপমন্ত্রী  এ কে এম এনামুল হক শামীম বলেছেন, দেশে সব ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। সরকারের সব সেবার মান বৃদ্ধি করে জনগণের দ্বারপ্রান্তে সেবার মান নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। আর বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেদিকেই এগিয়ে যাচ্ছে দেশ। এ কাজে আমাদের সবাইকে কাজ করতে হবে। 

বুধবার শরীয়তপুরের সখিপুরের চরভাগায় উপমন্ত্রীর বাসভবনে নড়িয়া ও সখিপুরের ২৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায়  তিনি এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, ইউনিয়ন পরিষদগুলোকে আরো কার্যকর করতে হবে। বয়স্কভাতা, বিধবাভাতাসহ সব সেবার মান আরো বাড়াতে হবে। সংশ্লিষ্ট বিভাগের জবাবদিহি করতে হবে। জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষকে নিয়ে ভাবেন। 

তিনি বলেন, ‘গ্রাম হবে শহর’ এই প্রতিপাদ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। যেদিকে তাকাই, সেদিকে উন্নয়নের ছোঁয়া। এটা মমতাময়ী মা শেখ হাসিনার অবদান। উন্নয়নের গতি অব্যাহত থাকলে এশিয়ার সেরা দেশ হবে বাংলাদেশ।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সততা ও মেধা দিয়ে বাংলাদেশ সৃষ্টি করেছেন। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা তার সততা, প্রজ্ঞা, মেধা এবং রাজনৈতিক দূরদর্শিতা দিয়ে এমন এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন যে, শুধু বাংলাদেশ নয় আন্তর্জাতিক মহল তার প্রতি খুবই শ্রদ্ধাশীল। 

এ সময় উপস্থিত ছিলেন- ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here