• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ঠাকুরগাঁওয়ে হুইল চেয়ার, বাইসাইকেল, সেলাই মেশিন বিতরণ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে এডিবি ও জাইকার অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল,অস্বচ্ছল, বিধবা ও স্বামী পরিত্যক্তা নারীদের মাঝে সেলাই মেশিন ও কমিউনিটি ক্লিনিকে ডেলিভারি বেড বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের অডিটোরিয়াম চত্বরে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। এছাড়াও এসময় সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সমাসুজ্জামান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আ: রশীদ, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন সহ সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, কমিউনিটি ক্লিনিকের প্রতিনিধি, হুইল চেয়ার গ্রহণকারি ও বিভিন্ন স্কুলের বাইসাইকেল গ্রহিতা শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, এডিবির অর্থায়নে সদর উপজেলার ২২টি ইউনিয়নের মধ্যে ৬৫টি বাইসাইকেল, ৩৫টি হুইল চেয়ার ও ৩৪টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া জাইকার অর্থায়নে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে উন্নতমানের ২১টি ডেলিভারী সেট ও একটি করে টেবিল বিতরণ করা হয় উক্ত অনুষ্ঠানে।

Place your advertisement here
Place your advertisement here