• শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমতার ভিত্তিতে সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখিয়েছিলেন নজরুল- প্রধানমন্ত্রী কৃষি উৎপাদন অব্যাহত রাখতে সার, বীজের দাম বাড়ানো হবে না সমতার ভিত্তিতে সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখিয়েছিলেন নজরুল দুর্বল হয়ে লঘুচাপে পরিণত হয়েছে নিম্নচাপ স্মার্ট নাগরিক গড়তে কাজ করে যাচ্ছি: শিক্ষামন্ত্রী

আমরা সবসময় জনগণের পাশে আছি: আইজিপি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, দেশের জনগণ অনেক শান্তিপ্রিয়। তারা সবসময় পুলিশকে সহযোগিতা করে। আমরাও জনগণের পাশে আছি।

শুক্রবার (৬ জানুয়ারি) রাতে রাজধানীর বনানী মডেল স্কুল মাঠে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন তিনি।

পুলিশপ্রধান বলেন, বাংলাদেশ পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। কয়েকদিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। অসহায় মানুষ ও পথশিশুদের কষ্ট হচ্ছে। তাদের কষ্ট লাঘবে আমরা শীতবস্ত্র বিতরণ করছি। এতে তাদের সামান্যতম উপকার হলেও আমরা কৃতার্থ হবো।

আইজিপি বলেন, করোনাকালে যখন মানবিকতার চরমবিপর্যয় দেখা দিয়েছিল তখন পুলিশ নিজের জীবন বিপন্ন করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা অসহায় মানুষের কাছে খাবার পৌঁছে দিয়েছি। অসুস্থ মানুষের চিকিৎসাব্যবস্থা করেছি, কেউ মারা গেলে দাফন ও সৎকারের ব্যবস্থা করা হয়েছে। করোনায় ১০৬ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন। তবুও আমরা জনগণকে সেবা দেওয়া থেকে পিছপা হইনি। জনগণের পাশে থেকেছি।

পরে তিনি রাজধানীর পান্থপথের পান্থকুঞ্জ পার্কে অসহায় ও দুস্থদের শীতবস্ত্র বিতরণ করেন। এসময় ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম, ডিআইজি (হেডকোয়ার্টার্স) এসএম মোশতাক আহমেদ খান ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here