ব্রেকিং:
রংপুর রেল স্টেশনের প্লাটফর্মে ব্লেড দিয়ে গলা কেটে `আত্মহত্যা` করেছে এক নারী
  • বুধবার   ২৯ মার্চ ২০২৩ ||

  • চৈত্র ১৫ ১৪২৯

  • || ০৬ রমজান ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
আগামী সপ্তাহে আবারও ঝড়-বৃষ্টি লস অ্যাঞ্জেলেসে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ২৪ দিনে রেমিট্যান্স এসেছে ১৭ হাজার ৯৩ কোটি টাকা নিয়ন্ত্রণ হারিয়ে গাছে বাইকের ধাক্কা, সড়কেই নিথর যুবক

জনপ্রিয়তা থাকলে নির্বাচনে আসুন: বিএনপিকে মির্জা আজম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, বিএনপি আজকে ভোট চুরির কথা বলে, অথচ তারাই মাগুরার নির্বাচনের মাধ্যমে ভোট চুরি শুরু করে। তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে এ দেশে আর নির্বাচন হবে না। সেই সুযোগ নেই। আন্দোলন যতই করুন কাজে আসবে না। জনপ্রিয়তা থাকলে নির্বাচনে আসুন। জনপ্রিয়তা যাচাই করুন।
 
গতকাল শনিবার রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। 

মির্জা আজম বলেন, বিএনপি মিথ্যাচার করছে। মিথ্যাই তাদের সম্পদ। বিএনপি সব ষড়যন্ত্র আওয়ামী লীগ দেশের জনগণকে নিয়ে মোকাবিলা করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন।

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবি প্রসঙ্গে মির্জা আজম বলেন, তত্ত্বাবধায়ক কি আমরা জানি। তত্ত্বাবধায়কের আন্দোলন আমরা করেছিলাম স্বৈরাচারী এরশাদকে ক্ষমতা থেকে হটানোর জন্য। কিন্তু সেই তত্ত্বাবধায়ক সরকারের আমলে আমরা একদিনের জন্যও মানুষের কাছে ভোট চাইতে পারিনি। আওয়ামী লীগের নেতাকর্মীদের গ্রেফতার করে জেলে রাখা হয়েছিল।

তিনি বলেন, পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র হয়েছিল। বিশ্বব্যাংক টাকা দিতে চায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন আমরা আমাদের নিজেদের টাকায় পদ্মাসেতু করবো। তিনি পদ্মাসেতু নির্মাণ করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন।

মেট্রোরেল প্রসঙ্গে তিনি বলেন, মেট্রোরেলে উঠলে মনে হয় না বাংলাদেশে রয়েছি।

মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ও জেলার যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি ও রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছায়াদত হোসেন বকুল।

Place your advertisement here
Place your advertisement here