• শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ২৩ ১৪৩০

  • || ২৪ জমাদিউল আউয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
দেশ রক্ষায় নদী বাঁচানোর আহ্বান প্রধানমন্ত্রীর তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে গাঁজা ও ইয়াবাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার নির্বাচনকে কেন্দ্র করে প্রস্তুত হচ্ছে ছাপাখানা, কর্মীদের ব্যস্ততা ১০ ডিসেম্বর সমাবেশ করবে না আ.লীগ: ওবায়দুল কাদের

হাতীবান্ধায় তিস্তা ব্যারাজ এলাকায় গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারাজ এলাকায় পিকনিকে এসে নদীতে গোসল করতে নেমে সাগর চন্দ্র (১৫) নামে এক দশম শ্রেণির স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় জেলেরা। গতকাল শনিবার দুপুর ২টায় লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারাজের উজানে কয়েকজন বন্ধু মিলে গোসল করতে নেমে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত স্কুল ছাত্র সাগর চন্দ্র (১৫) ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার প্রয়োগপুর গ্রামের সত্যজিৎ রায়ের ছেলে। সে রাণীশংকৈল নেক মোরদ আইডিয়াল স্কুল এন্ড কলেজে দশম শ্রেণির ছাত্র। 

স্থানীয়রা জানান,ঠাকুরগাঁও রাণীশংকৈল এলাকা থেকে এক কোচিং সেন্টারের মাধ্যমে তিস্তা ব্যারাজ এলাকায় পিকনিকে আসে। এরপর ৫ থেকে ৬ জন বন্ধু মিলে তিস্তা ব্যারাজের উজানের গোসল করতে নামে। গোসল করার সময় সাগরের চন্দ্র রায় নামে স্কুলছাত্র নিখোঁজ হয়। নিখোঁজের এক ঘন্টা পর তিস্তা নদী থেকে স্থানীয় জেলেরা তার মরদেহ উদ্ধার করে। পরে তার মরদেহ  ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় স্বজনরা। 

তিস্তা ব্যারাজ এলাকার রশিদুল ইসলাম বলেন, কয়েকজন বন্ধু মিলে তিস্তা নদীতে গোসল করতে নেমে এসময় একজন নিখোঁজ হয় পরে তার মরদেহ উদ্ধার হয়।

হাতীবান্ধা উপজেলার দোয়ানি ফাঁড়ির দায়িত্বরত এসআই দীপ্ত দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েকজন স্কুলের ছাত্র তিস্তার উজানে গোসলে নেমে নদীর পানিতে ডুবে মারা যায়। স্কুলছাত্রের মরদেহ ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছেন স্বজনরা।

Place your advertisement here
Place your advertisement here