• বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook

নতুন প্রধান পেল ৮ সরকারি দপ্তর

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

Find us in facebook

Find us in facebook

সরকারের ছয়টি দপ্তরে নতুন ডিজি ও দুই দপ্তরে চেয়ারম্যান নিয়োগ দিয়ে মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ ও বাংলাদেশ তাঁত বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। একই সঙ্গে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই), পাট অধিদপ্তর, মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর, খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এবং পরিবীক্ষণ, পরিদর্শন ও মূল্যায়ন ইউনিটে নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেওয়া হয়েছে।

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান হয়েছেন শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক এ কে এম শামীমুল হক সিদ্দিকী। সরকারি যানবাহন অধিদপ্তরের পরিবহন কমিশনার (অতিরিক্ত সচিব) আব্দুস সাত্তারকে বিএসটিআইর মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। অন্যদিকে সংসদ সচিবালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আবেদা আক্তার জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক হয়েছেন।

এ ছাড়া শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাফর উল্লাহকে তাঁত বোর্ডের চেয়ারম্যান, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সেলিনা আক্তারকে পাট অধিদপ্তরের মহাপরিচালক, ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) এ কে এম মাসুদুজ্জামানকে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে। প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মান্নানকে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক, রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) আবু তাহের মো. মাসুদ রানাকে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক এবং মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের পরিচালক (অতিরিক্ত সচিব) সারোয়ার বারীকে পরিবীক্ষণ পরিদর্শন ও মূল্যায়ন ইউনিটের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here