• মঙ্গলবার   ০৬ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook

মিঠাপুকুরে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরে স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননীকে (৪৩) বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে আশরাফুল ইসলাম (৪৬) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার (২ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান। এদিন গ্রেফতার আশরাফুল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

আশরাফুল ইসলাম মিঠাপুকুর উপজেলার রানীপুকুর ইউনিয়নের তাজনগর পূর্ব পাড়ার গ্রামের কালাম মিয়ার ছেলে। তিনি দুই সন্তানের জনক বলে জানা গেছে।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পার্শ্ববর্তী বলদিপুকুর বাজারে প্রায় ৯ বছর পূর্বে দোকান করাকালীন সময়ে ওই নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলেন গ্রেফতার আশরাফুল ইসলাম। সম্পর্কের জের ধরে ওই নারীকে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন থেকে তার নিজ বাড়িতে এবং বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে গ্রেফতার আশরাফুল ইসলাম তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

সোমবার (৩১ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক ১টার দিকে গ্রেফতার আশরাফুল ইসলাম ওই নারীর নিজ বাড়িতে ঘরে প্রবেশ করে রাত্রিযাপন করাকালীন স্থানীয়রা বুঝতে পারলে তাকে হুমকি-ধামকি দিয়ে তাড়িয়ে দেন।

পরের দিন মঙ্গলবার (১ নভেম্বর) সকালে আশরাফুল ইসলাম ওই নারীর বাড়ি সংলগ্ন স্থানে এসে আগের রাতে তার সাথে দুর্ব্যবহারের জের ধরে স্থানীয়দের দেখে নেয়ার হুমকি দেয়। এসময় ওই নারীসহ আশরাফুলকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এঘটনায় মিঠাপুকুর থানায় ওই নারী বাদী হয় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, ওই নারী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আজ বুধবার আসামিকে কোর্টে পাঠানো হয়েছে। ভিকটিমকে মেডিকেল রিপোর্টের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

Place your advertisement here
Place your advertisement here