• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় ওয়াশিংটন পোস্ট নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী জাতিসংঘ ভবনে সেমিনারে একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী ইউজিসির এপিএ মূল্যায়নের স্কোরিংয়ে হাবিপ্রবির দৃশ্যমান উন্নতি

রংপুরে নিখোঁজের ১২ দিন পর সন্ধান মিলল দুই বন্ধুর

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

নিখোঁজের ১২ দিন পর সন্ধান মিলল রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী আদহাম আলী সামি ও আলভী বিন আব্দুল্লাহর। গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে সামির বাবা সেকেন্দার আলী এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, সকাল ১০টার দিকে সামী তার মা আছমা বেগমকে অপরিচিত নম্বর থেকে ফোন করে। অনেক দিন বাসায় কথা বলতে না পেরে মন খারাপ বলে জানায়। সঙ্গে সঙ্গে তথ্য থানায় জানানো হলে ফোন ট্রাক করে হেফাজতে নিতে সক্ষম হয় পুলিশ। 

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আবু মারুফ হোসেন বলেন, বাসা থেকে জানানোর সঙ্গে সঙ্গেই উদ্ধারে নামে পুলিশ। পরে ঢাকার খিলক্ষেত থেকে তাদের উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

সামীর বাবা সেকেন্দার আলী বলেন, বর্তমানে তারা ঢাকা থেকে রংপুরের উদ্দেশে বাসে করে রওয়ানা দিয়েছে। গত ৩১ জুলাই নিখোঁজ হয় রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির দুই শিক্ষার্থী মো. আদহাম আল-সামী এবং তার বন্ধু আলাভী বিন আব্দুল্লাহ। 

সামীর পরিবারের সদস্যরা বলেন, যাওয়ার সময় কোনো বই খাতা নিয়ে যায়নি সে। ব্যাগে করে নিয়ে যায় জামা-কাপড়। 

এদিকে আলাভীর পরিবারের সদস্যরা বলেন, বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় একটি চিরকুট লিখে চলে যায় সে। তাতে লেখা আছে, তার জন্য পরিবারের কাউকে আর অপমানিত হতে হবে না। 

নিখোঁজের পরদিনই আদহামের বাবা সেকেন্দার আলী ও আলাভীর বাবা ডা. আব্দুল্লাহ আল মাসুদ রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন। 

Place your advertisement here
Place your advertisement here