• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় ওয়াশিংটন পোস্ট নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী জাতিসংঘ ভবনে সেমিনারে একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী ইউজিসির এপিএ মূল্যায়নের স্কোরিংয়ে হাবিপ্রবির দৃশ্যমান উন্নতি

বিয়ের দাবিতে সোহাগের বাড়িতে তরুণী, ধর্ষণ মামলা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে বিয়ের দাবিতে শারাফাত হোসেন সোহাগ নামের এক যুবকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী (২২)।
শনিবার (৩০ জুলাই) বিকেল সাড়ে ৪টা থেকে হারাগাছ পৌর এলাকার মিয়াপাড়ায় শারাফাতের বাসায় অবস্থান নেন ওই তরুণী। পরে রাত সাড়ে ৮টার দিকে তাকে থানায় নিয়ে যায় পুলিশ।

ওই তরুণী রংপুর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। পাশাপাশি রংপুর আইন কলেজে প্রথম বর্ষে অধ্যয়নরত। প্রেমিক শারাফাত হোসেন সোহাগ মোশাররফ হোসেনের ছেলে এবং হারাগাছ সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র। 

বিয়ের দাবিতে অবস্থান নেয়া তরুণী জানান, প্রায় দেড় বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক। বিভিন্ন সময় তারা শারীরিক সম্পর্কেও লিপ্ত হন। একপর্যায়ে বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক সোহাগ টালবাহানা করতে থাকেন। এ অবস্থায় তিনি জানতে পারেন সোহাগ অন্য জায়গায় বিয়ে করেছেন। উপায় না পেয়ে শনিবার বিকেলে সোহাগের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেন তিনি।

এ সময় সোহাগের পরিবারের সদস্যরা তাকে মারধর করেন বলেও অভিযোগ করেন তরুণী। এদিকে ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন সোহাগ। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তরুণীকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ওসি রেজাউল করিম বলেন, ওই তরুণীকে নিরাপত্তার স্বার্থে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। তিনি বাদী হয়ে ধর্ষণ মামলা করেছেন। আজ তার মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হবে।

Place your advertisement here
Place your advertisement here