• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় ওয়াশিংটন পোস্ট নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী জাতিসংঘ ভবনে সেমিনারে একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী ইউজিসির এপিএ মূল্যায়নের স্কোরিংয়ে হাবিপ্রবির দৃশ্যমান উন্নতি

দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই: আইজিপি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

এই দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

সোমবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স অডিটোরিয়ামে বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর এ অনুষ্ঠানের আয়োজন করে।
 
ড. বেনজীর আহমেদ বলেন, দেশের জাতির মধ্যেই আছে অবয়ব বাঙালি। কিন্তু প্রকৃতি অর্থে তারা বাঙালি নয়, তারা জাতির অংশ। তারা ভেতর থেকে ঘুনেপোকার মতো আমাদের খেয়ে দেওয়ার চেষ্টা করে। ধ্বংস ও দুর্বল করার চেষ্টা করে। এই চ্যালেঞ্জের মধ্যে আমরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতাকে হারিয়েছি।

তিনি আরো বলেন, এর বিরুদ্ধে সমগ্র জাতিকে দাঁড়াতে হবে, সতর্কভাবে দায়িত্ব পালন করতে হবে। অবয়বের যারা বাঙালি হয়ে আমাদের ভেতর থেকে খুবলে খাওয়ার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

আইজিপি বলেন, আমেরিকা একটি পুনর্বাসিত (মাইগ্রেন্ট) দেশ। আমেরিকার সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের শাসনামল দেখেছি, তারা কতটা জাতীয়তাবাদী। তারা ককটেল জাতি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জাদুঘরের পরিচালক আরিফুর রহমান। এতে উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পুলিশের বিশেষ শাখা এসবি প্রধান অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here