• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

তারাগঞ্জে সম্পত্তির জন্য বাবার মরদেহ আটকে রাখলেন সন্তানরা! 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের তারাগঞ্জে সহিদার রহমান প্রামাণিক (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যুর পর তার সন্তানরা দাফনে বাধা দিয়েছেন। পরে দিনভর নাটকীয়তা শেষে মৃত্যুর ২৯ ঘণ্টা পর তার মরদেহ দাফন করা হয়। গতকাল বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন ইউপি সদস্য রবিউল ইসলাম। এর আগে গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার প্রামাণিকপাড়া গ্রামে সহিদার রহমান মারা যান।

স্থানীয়রা জানান, সহিদার রহমানের মৃত্যুর পরদিন বুধবার সকালে পারিবারিক কবরস্থানে সহিদার রহমানের দাফনের জন্য কবর খনন করা হয়। দুপুর ২টায় জানাজার জন্য নিকটবর্তী ওকড়াবাড়ি ফারুকিয়া আলিম মাদরাসা মাঠে তার মরদেহ নেওয়া হয়। সবাই যখন জড়ো হয়ে জানাজার প্রস্তুতি নিচ্ছিলেন, তখন ছুটে এসে সহিদারের জানাজা ও দাফনে বাধা দেন প্রথম ও দ্বিতীয় স্ত্রীর সন্তানরা।

তাদের অভিযোগ, সহিদার রহমান প্রামাণিক জীবদ্দশায় তিনটি বিয়ে করেন। তার মধ্যে প্রথম দুই স্ত্রীকে তালাক দিয়ে তৃতীয় স্ত্রীর সঙ্গে থাকতেন তিনি। তিন সংসারে তার সাত সন্তান রয়েছে। তবে সহিদার প্রথম দুই স্ত্রীর তিন সন্তানের খোঁজ-খবর নিতেন না। তাই তারা সম্পত্তির ভাগের দাবি জানান।

দিনভর নানা নাটকীয়তার পর সমঝোতা না হওয়ায় প্রথম দুই স্ত্রীর সন্তানরা চলে যান। পরে রাত সাড়ে ৩টার দিকে কয়েকজন আত্মীয়কে নিয়ে তার মরদেহ দাফন করেন তৃতীয় স্ত্রীর সন্তানরা।

ইউপি সদস্য রবিউল ইসলাম বলেন, মৃত সহিদারের স্ত্রী ও সন্তানদের সঙ্গে বারবার সমঝোতা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। রাত সাড়ে ৩টার দিকে মরদেহ দাফন করা হয়।

Place your advertisement here
Place your advertisement here