• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
অভ্যন্তরীণ খাত থেকে রাজস্ব আদায়ে আরও উদ্যমী হোন: প্রধানমন্ত্রী জনপ্রিয়তা থাকলে নির্বাচনে আসুন: বিএনপিকে মির্জা আজম সবাইকে আইন অনুযায়ী রাজস্ব দেওয়ার আহ্বান রাষ্ট্রপতির মতিঝিল-কমলাপুর মেট্রোরেল লাইন নির্মাণ প্রক্রিয়া শুরু ঢাকা-ওয়াশিংটন সম্পর্ক জোরদারে সমর্থনের আশ্বাস মার্কিন সিনেটরের

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরে বিআরটিসি বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহেল রানা ও সেলিনা বেগম এবং  বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মাওলানা হযরত অলী নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরের টাটকপুর বেলডাঙ্গা মোড় এলাকায় এবং সকাল ৭টায় বীরগঞ্জের মোহনপুর ইউপির বড় করিমপুর বাঁশবাগান এলাকায় অপর দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সোহেল রানা (৩৮) দিনাজপুর সদর উপজেলার রেলওয়ে কলোনির লোকমান আলীর ছেলে এবং তার স্ত্রী সেলিনা বেগম (২৮) একই উপজেলার নিমগর বালুবাডী এলাকার রুস্তম আলীর মেয়ে।
মাওলানা হযরত আলী (৫৭) পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার প্রধানাবাদ গ্রামের মৃত মো. বেলাল হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, বুধবার সকালে নওগাঁ সাপাহার থেকে ছেড়ে আসা বাস রংপুরে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের দুই আরোহী ছিটকে পড়েন। পরে তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

অপরদিকে, বুধবার সকালে নিজ বাড়ি হতে মোটরসাইকেল যোগে বীরগঞ্জ আসছিলেন মাওলানা হযরত আলী। বড় করিমপুর বাঁশবাগান এলাকায় ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত বিষযটি নিশ্চিত করে জানান, বুধবার সকালে বিআরটিসি বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত হয়েছেন। নিহত দু’জন স্বামী-স্ত্রী। তাদের কাছে নগদ লক্ষাধিক টাকা ছিল। যা উদ্ধার করা হয়।

অপরদিকে, বীরগঞ্জ থানার এসআই মো. আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here