• বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খালেদাকে বিদেশে যেতে আইনি প্রক্রিয়া মানতে হবে: পররাষ্ট্রমন্ত্রী ক্ষুদ্র উদ্যোক্তা ও কর্মসংস্থানে ১৫ কোটি ডলার ঋণ দিচ্ছে এডিবি মূল্যায়ন ও অগ্রগতিতে প্রথম গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউট এনবিআর উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে নিরলস কাজ করছে: প্রধানমন্ত্রী বাংলাদেশের সম্ভাবনাময় খাতে বিনিয়োগ করবে তুরস্ক

বাংলাদেশের কাছে ক্ষমা চেয়ে স্কটল্যান্ডের খোঁচা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২১  

Find us in facebook

Find us in facebook

খাতা কলমে এবারের টি-২০ বিশ্বকাপে বি গ্রুপে বাংলাদেশের সবচেয়ে কঠিন প্রতিপক্ষ ছিল স্কটল্যান্ড। তবে দলটির কাছে যে হারতে হবে, তা হয়তো কেউই ভাবতে পারেনি। আর এমন হারের পরদিন টাইগারদের খোঁচা দিয়ে ক্ষমা চেয়েছে স্কটিশরা।

ম্যাচ হারের পর গতকাল সংবাদ সম্মেলনে মুখ পাংশু করে বাংলাদেশ অধিনায়ক এসেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। অধিনায়ক হিসেবে এমন হার তার পক্ষে হজম করা স্বাভাবিকভাবেই কঠিন। বলা যায় বুকে পাথর বেঁধেই সংবাদ সম্মেলনে কথা বলা শুরু করেন রিয়াদ।

কিন্তু রিয়াদ কথা বলা শুরু করতেই তার বক্তব্য থামিয়ে দেয় সংবাদ সম্মেলন কক্ষের বাইরে স্কটিশদের জয়োৎসব। টেস্ট খেলুড়ে টাইগারদের বিপক্ষে দারুণ জয়ের পর স্কটল্যান্ডের জয়োৎসবটা কানফাটানো হবে, এটাই তো স্বাভাবিক।

তাদের এমন চিৎকারে রিয়াদের কথা বলতে অসুবিধা হয়েছে। ফলে বাংলাদেশ অধিনায়ক চুপ করে সেই উল্লাসধ্বনি থামার অপেক্ষা করতে থাকেন। থামার পরপরই তিনি কথা বলা শুরু করেন। আর এই মুহূর্তের ভিডিওটি টুইট করেছে ক্রিকেট স্কটল্যান্ড। যেখানে বাংলাদেশের সঙ্গে রসিকতাও করেছে তারা।

ওই উল্লাসধ্বনিতে রিয়াদের থেমে যাওয়ার ভিডিওটি পোস্ট করে ক্রিকেট স্কটল্যান্ড তার একটি ক্যাপশন দিয়েছে। সেখানে খোঁচা দিয়ে ক্ষমা চেয়ে লেখা, ‘দুঃখিত, ভবিষ্যতে আমরা একটু কম আওয়াজ করে উল্লাসটা করব।’ 

টি-২০তে দুবার স্কটল্যান্ডের মুখোমুখি হয়ে দুবারই হেরেছে বাংলাদেশ। ব্যাটিং-বোলিং সব বিভাগে ভালো করে গতকাল টাইগারদের হারিয়েছে স্কটিশরা। টুইটারে রসিকতা করে স্কটল্যান্ড যেন বাংলাদেশের হারের দুঃখটা আরো একটু উসকে দিল।

Place your advertisement here
Place your advertisement here