• রোববার   ১৬ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১১ জমাদিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে আরো ৯৬ লাখ ফাইজার টিকা দিলো যুক্তরাষ্ট্র পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু পরিবেশ উন্নয়নে বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত রয়েছে: পরিবেশমন্ত্রী নাসিক নির্বাচন জাতীয় পর্যায়ে উদাহরণ সৃষ্টি করবে: কৃষিমন্ত্রী ভূমি ব্যবস্থাপনাকে এসওপি’র আওতায় আনা হচ্ছে: ভূমি সচিব

দিনাজপুর ম্যারাথনে নবম হাবিপ্রবির বিদেশি শিক্ষার্থী তেজেন্দ্র   

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

নাগরিক উদ্যোগের আয়োজনে এবং আব্দুর রউফ চৌধুরী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় দিনাজপুর ম্যারাথনে নবম স্থান অধিকার করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( হাবিপ্রবি) বিদেশি শিক্ষার্থী তেজেন্দ্র ভূষাল ( নেপাল ) । তিনি হাবিপ্রবির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ( ১৮ ব্যাচ) ।

গতকাল শুক্রবার ( ২৬ নভেম্বর ) দিনাজপুর ম্যারাথন প্রতিযোগিতায় ১৭৫ জন প্রতিযোগী অংশ নেয়। উক্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী এছাড়াও উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল।

দিনাজপুর ম্যারাথনে নবম স্থান অধিকার করায় বিদেশি শিক্ষার্থী তেজেন্দ্র ভূষাল বলেন, ‘ আমি গত তিন বছর থেকে বডি বিল্ডিং করছিলাম। কয়েক মাস আগে সকালে দৌঁড়ানোর সময় আমি অনুভব করেছি যে, আমাকে ম্যারাথনে অংশগ্রহণ করতে হবে। ইতিপূর্বে আমি ২১ কি.মি ট্রায়াল দিয়েছিলাম যা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে। তারপরে আমি দিনাজপুর ম্যারাথনের জন্য নিবন্ধন করি। ফিনিশিং মার্ক শেষ করতে আমার মাত্র ৮৮ মিনিট সময় লেগেছে। এই অনুভূতি সত্যিই অসাধারণ এবং দুর্দান্ত। আমি হাবিপ্রবির হয়ে পদক জেতায় সত্যিই গর্বিত। সেই সাথে আমার প্রিয় বন্ধুদের ধন্যবাদ জানাচ্ছি যারা আমাকে সাহস জুগিয়েছে ’।

এদিকে হাবিপ্রবির হতে দিনাজপুর ম্যারাথনে অংশ নেয় ২২ জন প্রতিযোগী। সকাল পোনে ৭ টায় দিনাজপুর ইনস্টিটিউট থেকে প্রতিযোগীতাটি শুরু হয়ে দিনাজপুর কান্তজীউ মন্দিরে গিয়ে শেষ হয় সকাল পোনে ১০ টায়। নির্ধারিত তিন ঘন্টার মধ্যে ম্যারাথন দৌঁড় সম্পন্ন করায় হাবিপ্রবির অন্যান্য প্রতিযোগীরাও পেয়েছেন মেডেল ও সার্টিফিকেট।

উল্লেখ্য যে, নির্ধারিত সময়ের মাঝে নির্ধারিত গন্তব্যে পৌঁছাতে পারেন প্রতিযোগিতায় অংশ নেওয়া ১৩২ জন প্রতিযোগী!

Place your advertisement here
Place your advertisement here