ব্রেকিং:
পাঁচ বিভাগে পাঁচ বার্ন ইউনিট স্থাপনসহ প্রায় ৭ হাজার ৪৪৭ কোটি ৭ লাখ টাকা ব্যয় সম্বলিত ১০ প্রকল্প একনেকে অনুমোদন
  • বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
ভারতের সঙ্গে বন্ধুত্বের বন্ধন এখন আরো শক্তিশালী: প্রধানমন্ত্রী বাল্যবিয়ে মুক্ত হলো কুড়িগ্রামের রাজারহাট এক কোটি ৬০ লাখ টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার ধান-চালের বাজার তদারকি জোরদারের নির্দেশ বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিট পাচ্ছে ৫ মেডিকেল হাসপাতাল

পরীক্ষা শুরুর আগে ভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

এসএসসি পরীক্ষা শুরুর তিন ঘণ্টা আগে রংপুরে ওয়াসিফ রায়হান (১৭) নামে এক পরীক্ষার্থী ৮তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার (১৪ নভেম্বর) সকাল ৭টার দিকে নগরীর কেরানী পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ওয়াাসিফ রায়হান রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানার ছেলে। সে রংপুর জিলা স্কুলের শিক্ষার্থী ছিল। তাদের গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার তেতুলিয়া রওশনপুরে। ওয়াাসিফ রায়হান পরিবারের সঙ্গে আট তলা ভবনের ছয় তলায় থাকতেন।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, রবিবার অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ওয়াসিফ রায়হানের অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু পরীক্ষা শুরুর ৩ ঘণ্টা আগে সকাল ৭টার দিকে সে ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী জানান, সকালে ভবন থেকে লাফ দিয়ে মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই ওয়াসিফ রায়হানের মৃত্যু হয়। ওয়াসিফের বাবা অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহেরের আবেদনের প্রেক্ষিতে মরদেহের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক আবু রায়হান মিজানুর রহমান বলেন, ওয়াসিফ রায়হান আট মাস আগে রংপুর জেলা স্কুলে ভর্তি হয়েছিল। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় তার সম্পর্কে বেশি কিছু জানতে পারিনি। তবে পরীক্ষা শুরুর আগে ওয়াসিফের মৃত্যুর খবর সত্যিই হৃদয় বিদারক।

Place your advertisement here
Place your advertisement here