• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

খালেদা জিয়া একটি অন্ধকারের নাম: নৌপ্রতিমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বাংলার মানুষের কোনো মাথা ব্যাথা নেই। এটা নিয়ে তাদের কিছু যায় আসে না। খালেদা জিয়া একটি অন্ধকারের নাম। জিয়া পরিবার একটি খুনি পরিবার। তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে।

খালিদ মাহমুদ আজ মঙ্গলবার ভোলার চরফ্যাশনে বেতুয়া নদী বন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক সুধী সমাবেশে এ সব কথা বলেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়ন, রাজনীতি,গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় খালেদা জিয়ার কোনো ভূমিকা নাই। বঙ্গবন্ধুর হত্যাকারীদের লালন পালন, মানুষ হত্যা, গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্রে তার ভূমিকা রয়েছে।

এ সময় সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, জেলা প্রশাসক মো. তৌফিক ইলাহী চৌধুরী ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী এর আগে চরফ্যাশনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মুজিববর্ষ উপলক্ষে স্মারক বৃক্ষরোপণ ও জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। পরে তিনি সাবেক এমপি মরহুম অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম এর কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করেন।

প্রতিমন্ত্রী পরে ঘোষেরহাট বিআইডব্লিউটিএ’র লঞ্চঘাটে নৌচলাচল নির্বিঘ্ন ও সচল করার লক্ষ্যে সম্মুখস্থ নতুন চরের ড্রেজিং স্থান পরিদর্শন করেন।    

Place your advertisement here
Place your advertisement here