• বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খালেদাকে বিদেশে যেতে আইনি প্রক্রিয়া মানতে হবে: পররাষ্ট্রমন্ত্রী ক্ষুদ্র উদ্যোক্তা ও কর্মসংস্থানে ১৫ কোটি ডলার ঋণ দিচ্ছে এডিবি মূল্যায়ন ও অগ্রগতিতে প্রথম গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউট এনবিআর উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে নিরলস কাজ করছে: প্রধানমন্ত্রী বাংলাদেশের সম্ভাবনাময় খাতে বিনিয়োগ করবে তুরস্ক

ফিটনেস টেস্টে পাশ করলেন নাসির 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১  

Find us in facebook

Find us in facebook

ব্যক্তিগত জীবনে মাঠের বাইরে ক্রিকেটার নাসির হোসেনের বেশ অস্থির সময় কাটছে। অনেক দিন ধরেই আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন না জাতীয় দলের এই ক্রিকেটার। এর সঙ্গে নানা বিতর্কে জড়িয়ে শঙ্কায় পড়েছিল তার ঘরোয়া ক্রিকেটের ক্যারিয়ার।

তবে বিতর্কের মাঝেও নিজের ক্রিকেটে ফেরার তাগিদের প্রমাণ দিয়েছেন নাসির হোসেন। সব শঙ্কা দূর করে আসন্ন জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) বীরদর্পে ফেরার বার্তা দিয়েছে তিনি। কারণ এনসিএল শুরুর আগে বাধ্যতামূলক ফিটনেস টেস্টে ভালোভাবেই উৎরে গেছেন এই ক্রিকেটার।

শনিবার মিরপুরে এনসিএলে খেলার অপেক্ষায় থাকা ক্রিকেটাররা ফিটনেস টেস্টে অংশ নেন। বিভিন্ন দলের প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা ফিটনেস টেস্টে উত্তীর্ণ হলে এনসিএলের জন্য দলগুলোর মূল স্কোয়াডে জায়গা পাবেন। ফিটনেস টেস্টে উৎরে যাওয়ায় এনসিএলে অংশ নিতে নাসিরের আর কোনো বাধা নেই। 

শনিবার ইয়ো ইয়ো টেস্টের মাধ্যমে ক্রিকেটারদের ফিটনেস টেস্ট হয়েছে। সেখানে নাসির পেয়েছেন ১৭ নম্বর। চমক দেখিয়েছেন আবু হায়দার রনি। তিনি পেয়েছেন ১৯.৩ নম্বর। এছাড়া নাঈম ইসলাম ও শুভাশীষ রায় ফিটনেস টেস্ট উৎরে গেছেন।

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে এবারের এনসিএল। আসরের সবগুলো ম্যাচই সিলেট ও কক্সবাজারে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর আগে গত মার্চে এনসিএল শুরু হলেও করোনার কারণে মাঝপথে তা বন্ধ হয়ে যায়।

Place your advertisement here
Place your advertisement here