• বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খালেদাকে বিদেশে যেতে আইনি প্রক্রিয়া মানতে হবে: পররাষ্ট্রমন্ত্রী ক্ষুদ্র উদ্যোক্তা ও কর্মসংস্থানে ১৫ কোটি ডলার ঋণ দিচ্ছে এডিবি মূল্যায়ন ও অগ্রগতিতে প্রথম গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউট এনবিআর উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে নিরলস কাজ করছে: প্রধানমন্ত্রী বাংলাদেশের সম্ভাবনাময় খাতে বিনিয়োগ করবে তুরস্ক

কুড়িগ্রামে দায়িত্ববাহকদের সাথে শিশু-যুবদের সভা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রামে জেলার দায়িত্ব বাহকদের সাথে শিশু ও যুবদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জেলা পরিষদ হলরুমে ইয়েস বাংলাদেশ ও জেলা ভিত্তিক শিশু সংগঠন ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) এ সভার আয়োজন করে।

ইয়েস বাংলাদেশ এর সভাপতি কে এম রেজওয়ানুল হক নুরনবী ও সদস্য সংগ্রামী প্রীতি বাঁধন এর সঞ্চালনায় জেলা এনসিটিএফ সভাপতি খ ম জাকিউল ইসলাম রুদ্রের সভাপতিত্বে  মতবিনিময় সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও  জেলা আওয়ামী লীগ সভাপতি মো: জাফর আলী।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  পৌর মেয়র কাজিউল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মির্জা নাসির উদ্দিন, পাবলিক প্রসিকিউটর এসএম আব্রাহাম লিংকন, তথ্য অফিসের উপ-পরিচালক নুরন্নবী খন্দকার। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি অ্যাড.আহসান হাবীব নীলু, অধ্যক্ষ হারুন অর রশিদ মিলন, সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার অফিসার ইনচার্জ, সহকারী অধ্যাপক মাহবুবা বেগম,সহকারী শিক্ষক গোলেনুর বেগম, নারায়ন চন্দ্র প্রমুখ।

আয়োজকরা কুড়িগ্রাম জেলার বর্তমান শিশু সম্পর্কিত পরিস্থিতি তুলে ধরেন এবং দায়িত্ব বাহকদের স্মরণ করিয়ে দেন শিশুদের প্রতি তাদের কর্তব্যসমূহ। বর্তমানে শিশুরা যে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে সময় পার করছে তা থেকে উত্তরণের জন্য তাদের সহযোগিতা কামনা করেন ।

সভায় জেলা শিশু অধিকার বাস্তবায়ন ও এসডিজি লক্ষ্যমাত্রা ৩ ও ৫ বাস্তবায়নে সহায়ক ভূমিকা পালনের জন্য ইয়েস বাংলাদেশ, কুড়িগ্রাম সভাপতি রেজওয়ানুল হক নুরনবীকে লিডাসশিপ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

Place your advertisement here
Place your advertisement here