ব্রেকিং:
পাঁচ বিভাগে পাঁচ বার্ন ইউনিট স্থাপনসহ প্রায় ৭ হাজার ৪৪৭ কোটি ৭ লাখ টাকা ব্যয় সম্বলিত ১০ প্রকল্প একনেকে অনুমোদন
  • বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
ভারতের সঙ্গে বন্ধুত্বের বন্ধন এখন আরো শক্তিশালী: প্রধানমন্ত্রী বাল্যবিয়ে মুক্ত হলো কুড়িগ্রামের রাজারহাট এক কোটি ৬০ লাখ টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার ধান-চালের বাজার তদারকি জোরদারের নির্দেশ বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিট পাচ্ছে ৫ মেডিকেল হাসপাতাল

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড় সদর উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাশেদুল ইসলাম (২৮) ও রিফাদুজ্জামান বাবু (২০) নামে দুই মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় শাহিন হোসেন (২০) ও রনি (২২) নামে অপর দুইজন আহত হয়েছেন। 

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে সদর উপজেলার পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের জগদল ঠুটাপাখুরী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। 
জানা গেছে, নিহত রাশেদুল ইসলাম সদর উপজেলার অমরখানের বোদাপাড়ার আফজাল হোসেনের ছেলে এবং রিফাত তেঁতুলিয়া উপজেলার তিরনই এর গোয়াবাড়ি এলাকার হামিদুল ইসলামের ছেলে। অন্যদিকে আহত শাহিন সদর উপজেলার অমরখানার বোদাপাড়ার তবিবর রহমানের ছেলে এবং জনি তিরনইহাটের ইসলাম বাগের আলম হোসেনের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে রাশেদুল ও শাহিন মোটরসাইকেল নিয়ে বের হন পঞ্চগড়ে যাওয়ার জন্য। পথে জগদল ঠুটাপাখুরী এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেলের আরোহী রিফাত- জনির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাশেদুল ও রিফাত নিহত হন। শাহিন ও জনি গুরুতর আহত হলে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। শাহিনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

Place your advertisement here
Place your advertisement here