ব্রেকিং:
পাঁচ বিভাগে পাঁচ বার্ন ইউনিট স্থাপনসহ প্রায় ৭ হাজার ৪৪৭ কোটি ৭ লাখ টাকা ব্যয় সম্বলিত ১০ প্রকল্প একনেকে অনুমোদন
  • বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
ভারতের সঙ্গে বন্ধুত্বের বন্ধন এখন আরো শক্তিশালী: প্রধানমন্ত্রী বাল্যবিয়ে মুক্ত হলো কুড়িগ্রামের রাজারহাট এক কোটি ৬০ লাখ টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার ধান-চালের বাজার তদারকি জোরদারের নির্দেশ বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিট পাচ্ছে ৫ মেডিকেল হাসপাতাল

গণ-অনশনেও বিএনপির কোন্দল দেখে হতাশ তৃণমূল নেতাকর্মীরা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

গণ-অনশনের মতো একটি কর্মসূচিতেও নরসিংদীতে বিএনপির কোন্দল দেখে হতাশ হয়েছেন তৃণমূল নেতাকর্মীরা। গত ২০ নভেম্বর বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করার দাবিতে নরসিংদীতে পৃথক দুটি স্থানে এ কর্মসূচি পালিত হয়। কোন্দলের কারণে পৃথক দুটিস্থানে এ কর্মসূচি পালন করেছেন জেলা বিএনপির নেতারা।
 
এ দিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চিনিশপুরের জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে গণ অনশন কর্মসূচি পালন করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি খায়রুল কবির খোকনের নেতৃত্বাধীন একটি গ্রুপ। 

অপরদিকে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুনের নেতৃত্বে শহরের সাটিরপাড়া সুরভী সিনেমা হলের সামনে পৃথকভাবে এ কর্মসূচি পালন করে বিএনপির অপর একটি অংশ।

চিনিশপুরে অনুষ্ঠিত গণ অনশন কর্মসূচিতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক এমপি বেগম রোকেয়া আহম্মেদ লাকী, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক দ্বীন মোহাম্মদ দীপু, দফতর সম্পাদক আমিনুল হক বাচ্চু, শহর বিএনপির সহ-সভাপতি সম্পাদক কবির আহম্মেদ প্রমুখ।

অন্যদিকে শহরের সাটিরপাড়া সুরভী সিনেমা হলের সামনে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ব্যানারে পৃথকভাবে গণ অনশন কর্মসূচি পালন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন। 

জেলা যুবদলের সাবেক সভাপতি বোরহান উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন শহর বিএনপির সাবেক সভাপতি বাবুল সরকার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার, সিনিয়র সহ-সভাপতি শাহানশাহ শানু প্রমুখ।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, জেলা বিএনপির ব্যানারে পৃথক কর্মসূচি সম্পর্কে আমি অবগত নই। মূল ধারার বাইরে গিয়ে কোনো কর্মসূচি পালন করা দলের শৃঙ্খলা বিরোধী কাজ।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে নরসিংদী জেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের কমিটি ও নেতৃত্ব নিয়ে নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছিল। সম্প্রতি পালিত হওয়া এ গণ-অনশন কর্মসূচির মধ্যদিয়ে বিষয়টি প্রকাশ্যে এলো। 

Place your advertisement here
Place your advertisement here