• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত ৭টায় হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে প্রাণ গেল মা-মেয়ের মানুষের কষ্ট লাঘবে লোডশেডিংয়ের রুটিন করার পরামর্শ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব: প্রধানমন্ত্রী

মিঠাপুকুরে ওষুধ সরবরাহের গাড়িতে ২৬ কেজি গাঁজা, আটক ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ জুন ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুর উপজেলায় জরুরি ওষুধ সরবরাহের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান থেকে ২৬ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় এক যুবককে আটক করা হয়। 

আটক যুবকের নাম আরিফ হোসেন (২৫)। তিনি কুমিল্লা জেলার বাসিন্দা। পেশায় পিকআপ ভ্যানচালক হলেও গোপনে মাদক পরিবহন করে আসছিলেন তিনি।

বুধবার (৮ জুন) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মিঠাপুকুর থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহভাজন একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় রাখা ২৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করার পাশাপাশি চালককে আটক করা হয়েছে।

জব্দ করা পিকআপটির সামনে লাগানো স্টিকারে লেখা রয়েছে ‘জরুরি ওষুধ সরবরাহের কাজে নিয়োজিত’। গাড়িতে কুমিল্লা-ম ৫৯-০০৬৫ লেখা একটি নম্বরটি প্লেট রয়েছে। তবে অভিযানের সময় ওই চালক গাড়ির বৈধ কোনো কাজগপত্র দেখাতে পারেননি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ভ্যানচালক যুবক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। তার বিরুদ্ধে মিঠাপুকুর থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে। পাশাপাশি জড়িত অন্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধেও গোপন অনুসন্ধান করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাটি।

Place your advertisement here
Place your advertisement here