• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
বিদ্যুৎ, জ্বালানি তেল ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়ায় গেল বাংলাদেশি ৫৩ কর্মীর প্রথম ফ্লাইট অনেকটা নিরুপায় হয়েই জ্বালানির দাম সমন্বয় করেছে সরকার: জয় আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

মা-বোনের পর চলে গেলো দেড় বছরের সাইফুলও

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরে তেলবাহী ট্যাংকলরির ধাক্কায় মা ও বোনের পর মারা গেলো দেড় বছর বয়সী সাইফুল ইসলাম নাসরুল্লাহ। বুধবার দুপুরে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যায় সে।

এর আগে ভোর ৫ টার দিকে হাসপাতালের সামনে ট্যাংকলরির ধাক্কায় শিশুর মা ফাইমা বেগম ও বোন বিউটি মারা যান। দুর্ঘটনা আহত তার বাবা মোহাম্মদ হোসাইন হাসপাতালে ভর্তি আছেন।
 
আহত মোহাম্মদ হোসাইন জেলার বিরল উপজেলার তেঘরা দারুল হাদীস সালাফিয়্যাহ মাদরাসার প্রধান শিক্ষক। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার পাঁচটিকরি গ্রামের বাসিন্দা।  

হোসাইনের ভাই মোহাম্মদ হাসান বলেন, দুপুরে ভাবি ও ভাতিজির মরদেহ অ্যাম্বুলেন্সে তোলার সময় শিশু নাসরুল্লাহ মারা যায়। ভাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আসাদ বলেন, সকালে স্ত্রী, ছেলে ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে দিনাজপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন মোহাম্মদ হোসাইন। পথে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছালে একটি তেলবাহী ট্যাংকলরি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই স্ত্রী ও মেয়ে মারা যান। হোসাইন ও তার ছেলে আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায় এবং বাবা-ছেলেকে হাসপাতালে ভর্তি করে। দুপুরে ছেলেটি মারা যায়। তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।’

Place your advertisement here
Place your advertisement here