• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
বিদ্যুৎ, জ্বালানি তেল ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়ায় গেল বাংলাদেশি ৫৩ কর্মীর প্রথম ফ্লাইট অনেকটা নিরুপায় হয়েই জ্বালানির দাম সমন্বয় করেছে সরকার: জয় আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

জাতীয়তাবাদী ছাত্রদল অছাত্রদলের সংগঠন: আল নাহিয়ান খান জয়

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, জাতীয়তাবাদী ছাত্রদল অছাত্রদলের সংগঠন। অছাত্র ও আব্বাদের নিয়ে গঠিত। তারা ছাত্রদের কল্যাণে তো দূরের কথা, মানুষের কল্যাণে কখনো কাজ করেনি। 

আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলনে তিনি একথা বলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম।
 
জয় বলেন, খুনি জিয়া ও খালেদা জিয়া ছাত্রদল নেতাদের হাতে অস্ত্র তুলে দিয়েছিল। আর জননেত্রী শেখ হাসিনা ছাত্রদের হাতে কলম তুলে দিয়েছিলেন। ছাত্রলীগ শিক্ষা শান্তি প্রগতির সংগঠন। ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে মানুষের কল্যাণে কাজ করছে। প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে সামনের সারি থেকে নেতৃত্ব দিয়েছে। করোনাকালে ছাত্রলীগ মানবিক কাজ করেছে। অন্যদিকে ছাত্রদল তথা বিএনপির সংগঠনের কোন নেতাকর্মীকে মাঠে পাওয়া যায়নি। 

তিনি বলেন, ছাত্রলীগকে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে হবে। লোভ দেখানো নেতৃত্ব ছাত্রলীগে আসবে না। যারা জাতির পিতার আদর্শকে ধারন করে তারা ছাত্রলীগের কমিটিতে আসবে। যে নেতৃত্ব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করবে। 

বিএনপির আন্দোলনের হুমকির প্রতিবাদে তিনি বলেন, আন্দোলনের হুমকি দেবেন না। আপনাদের মোকাবিলা করতে ছাত্রলীগই যথেষ্ট। ছাত্রলীগ কোন রক্ত চক্ষুকে ভয় পায় না।

Place your advertisement here
Place your advertisement here