• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
বিদ্যুৎ, জ্বালানি তেল ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়ায় গেল বাংলাদেশি ৫৩ কর্মীর প্রথম ফ্লাইট অনেকটা নিরুপায় হয়েই জ্বালানির দাম সমন্বয় করেছে সরকার: জয় আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

বিসিএস সুপারিশপ্রাপ্ত ১৭ জনকে সংবর্ধনা দিল ঠাকুরগাঁও চিরন্তন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

৪০তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত ১৭ জন ক্যাডারকে সংবর্ধনা দিয়েছে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঠাকুরগাঁও (ঠাকুরগাঁও চিরন্তন)। একই সঙ্গে ২০২০-২০২১ সেশনে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে। 

মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১১টায় ঠাকুরগাঁও সরকারি কলেজ মাঠে নবীন বরণ ও সংবর্ধনার আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটোসহ আরও গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঠাকুরগাঁও এর সভাপতি তারেক রায়হান।
 
অনুষ্ঠানে ৪০তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত ১৭ জন ক্যাডার ও ২০২০-২০২১ সেশনে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত নবীন শিক্ষার্থীরা ও ঠাকুরগাঁও চিরন্তন সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন। 

এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বক্তারা বলেন, প্রতিবছর এমন একটি আয়োজন অব্যাহত রাখতে হবে। এ আয়োজনের মাধ্যমে আমাদের নতুন প্রজন্ম মানসম্মতভাবে পড়াশোনা করে দেশের ভালো জায়গাগুলোতে যাওয়ার জন্য অনুপ্রাণিত হবে। আর এমন ব্যক্তিক্রমী অনুষ্ঠান পড়াশোনার প্রতি শিক্ষার্থীদের আকৃষ্ট করবে বলে আশাবাদী তারা। সংগঠনটির পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন আমন্ত্রিত অতিথিরা। 

Place your advertisement here
Place your advertisement here