ব্রেকিং:
পাঁচ বিভাগে পাঁচ বার্ন ইউনিট স্থাপনসহ প্রায় ৭ হাজার ৪৪৭ কোটি ৭ লাখ টাকা ব্যয় সম্বলিত ১০ প্রকল্প একনেকে অনুমোদন
  • বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
ভারতের সঙ্গে বন্ধুত্বের বন্ধন এখন আরো শক্তিশালী: প্রধানমন্ত্রী বাল্যবিয়ে মুক্ত হলো কুড়িগ্রামের রাজারহাট এক কোটি ৬০ লাখ টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার ধান-চালের বাজার তদারকি জোরদারের নির্দেশ বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিট পাচ্ছে ৫ মেডিকেল হাসপাতাল

দেশের উন্নয়নে কাজ করতে চায় অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী সংস্থা     

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

চাকরি থেকে অবসর নিলেও দেশের উন্নয়ন ও সমৃদ্ধি বৃদ্ধিতে ভূমিকা রাখতে চায় রংপুর জেলা অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা (অসকস)। একে অপরের জন্য সহযোগিতার হাত বাড়ানোর পাশাপাশি সমৃদ্ধশালী দেশ ও জাতি গঠনে একটি মাইলফলক সংগঠন হিসেবে প্রকাশের প্রত্যয় ব্যক্ত করেছেন সংগঠনের সদস্যরা।

রোববার (২১ নভেম্বর) দুপুরে রংপুরের শিমুলবাগ কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনায় সভায় এ প্রত্যয় ব্যক্ত করেন তারা।
অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থার রংপুর জেলা ও মহানগর শাখার আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আমসাআ আমীন।

এসময় বক্তারা বলেন, অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি নিজেদের স্বার্থ রক্ষার পাশাপাশি দেশের সার্বিক উন্নয়নে ভূমিকা রাখবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তারা।

অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থার রংপুর জেলা সভাপতি অবসরপ্রাপ্ত সার্জেন্ট তৌহিদ হোসেনের সভাপতিত্বে ও অবসরপ্রাপ্ত সার্জেন্ট রেজাউল করিম সিগন্যালসের সঞ্চালনায় সভায় সংস্থার উপদেষ্টাবৃন্দসহ জেলা ও মহানগর শাখার অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সংগঠনের লালকুঠি মোড়ের কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সংস্থার রংপুর জেলা সভাপতি অবসরপ্রাপ্ত সার্জেন্ট তৌহিদ হোসেন ও মহানগর শাখার সভাপতি অবসরপ্রাপ্ত সার্জেন্ট আব্দুর রউফ বাবলুর নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয়। সেটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Place your advertisement here
Place your advertisement here