ব্রেকিং:
পাঁচ বিভাগে পাঁচ বার্ন ইউনিট স্থাপনসহ প্রায় ৭ হাজার ৪৪৭ কোটি ৭ লাখ টাকা ব্যয় সম্বলিত ১০ প্রকল্প একনেকে অনুমোদন
  • বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
ভারতের সঙ্গে বন্ধুত্বের বন্ধন এখন আরো শক্তিশালী: প্রধানমন্ত্রী বাল্যবিয়ে মুক্ত হলো কুড়িগ্রামের রাজারহাট এক কোটি ৬০ লাখ টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার ধান-চালের বাজার তদারকি জোরদারের নির্দেশ বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিট পাচ্ছে ৫ মেডিকেল হাসপাতাল

পীরগঞ্জে নির্বাচনী মাঠে জনপ্রিয়তায় এগিয়ে ৩২ ইঞ্চি উচ্চতার আরিফ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

‘আমার এলাকা থেকে যারা আগে মেম্বার নির্বাচিত হয়েছে তারা মানুষের জন্য কিছু করেনি। যা করেছে নিজেদের জন্য করেছে। আমি নির্বাচিত হয়ে জনগণের খেদমত করতে চাই। এলাকার রাস্তাঘাটের উন্নয়ন করতে চাই। আমি দেখাতে চাই প্রতিবন্ধীরা বোঝা নয়, তারা সম্পদ। তারা সমাজের উন্নয়নে অবদান রাখতে পারেন।

কথাগুলো বলছিলেন রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী আরিফ মিয়া। তার নির্বাচনী প্রতীক বৈদ্যুতিক পাখা। আরিফ মিয়ার (২৬) উচ্চতা ৩২ ইঞ্চি ও ওজন ১৭ কেজি। শারীরিক প্রতিবন্ধী হলেও তার নির্বাচনী এলাকায় প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীদের তুলনায় জনপ্রিয়তায় এগিয়ে আছেন তিনি।

এরই মধ্যে তিনি ব্যাপকভাবে আলোচিত। শুধু নিজ নির্বাচনী এলাকায় নয়, পুরো উপজেলাজুড়ে চলছে তাকে নিয়ে আলোচনা।

আরিফ মিয়া ২০১৪ সালে উপজেলার চতরা ইকলিমপুর উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-২.৩১ নিয়ে এসএসসি পাস করেন। এরপর তিনি চতরা বিজ্ঞান ও কারিগরি কলেজে এইচএসসিতে ভর্তি হয়েছিলেন। তবে আর্থিক অনটনের কারণে পরীক্ষায় অংশগ্রহণ করেননি। আরিফ মিয়া অবিবাহিত।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি নির্বাচনে তফসিল ঘোষণার আগে থেকেই আরিফ মিয়া প্রচারণায় নামেন। এজন্য তিনি রঙিন পোস্টারে এলাকার ভোটারদের কাছে দোয়া কামনা করেন। আরিফ মণ্ডল নামে তার একটি ফেসবুক আইডি থেকে সোশ্যাল মিডিয়ায় প্রচারণা চালিয়ে আসছেন। এরই মধ্যে তিনি ভোটারদের আস্থা অর্জন করতে সামর্থ্য হয়েছেন। এলাকার মানুষজন অনেকে এখন তার জন্য ভোট প্রার্থনা করে বাড়ি বাড়ি ঘুরছেন। ভোটাররাই আর্থিক সহায়তা দিয়ে ব্যানার ও পোস্টার তৈরিসহ গণসংযোগ করছেন। তিনি নির্বাচিত হলে জনগণের সেবায় নিজেকে উৎস্বর্গ করবেন বলে ঘোষণা দিয়েছেন।

কাবিলপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইসলামপুর এলাকার রেজাউল করিম বলেন, আগে শারীরিকভাবে ভালো প্রার্থীকে ভোট দিয়েও এলাকার কোন উন্নয়ন হয়নি। তাই এবার সবাই মিলে প্রতিবন্ধী আরিফকে বেছে নিয়েছি। তাকে ভোট দিয়ে এবার নির্বাচিত করবো।

একই ওয়ার্ডের ওসমান গণি বলেন, শারীরিক প্রতিবন্ধী হলেও আরিফ অন্য প্রার্থীদের তুলনায় এগিয়ে। আরিফ এসএসসি পাশ করলেও অন্যরা তাও করেনি। তাই আমরা তাকে যোগ্য প্রার্থী হিসেবে ভোট দিয়ে নির্বাচিত করবো।

স্থানীয় নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১১ নভেম্বর পীরগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে কাবিলপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডটি পদ্মহার, ইসলামপুর, রাঙ্গামাটি, ছোটকুয়া ও চক রাঙ্গামাটি মৌজা নিয়ে গঠিত। ভোটার রয়েছেন ২ হাজার ৮০০ জন। ওই ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী হিসেবে বৈদ্যুতিক পাখা প্রতীকে নির্বাচন করছেন আরিফ মিয়া। নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছেন ৫ জন।

Place your advertisement here
Place your advertisement here