ব্রেকিং:
পাঁচ বিভাগে পাঁচ বার্ন ইউনিট স্থাপনসহ প্রায় ৭ হাজার ৪৪৭ কোটি ৭ লাখ টাকা ব্যয় সম্বলিত ১০ প্রকল্প একনেকে অনুমোদন
  • বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
ভারতের সঙ্গে বন্ধুত্বের বন্ধন এখন আরো শক্তিশালী: প্রধানমন্ত্রী বাল্যবিয়ে মুক্ত হলো কুড়িগ্রামের রাজারহাট এক কোটি ৬০ লাখ টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার ধান-চালের বাজার তদারকি জোরদারের নির্দেশ বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিট পাচ্ছে ৫ মেডিকেল হাসপাতাল

তারাগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যার কথা স্বীকার করলেন স্বামী 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের তারাগঞ্জে সালমা আক্তার পুটি (৪৫) নামে এক নারীকে হত্যার কথা স্বীকার করেছেন স্বামী আব্দুল্লাহ। হত্যার পর নাটক সাজিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ থানার ওসি ফারুক আহমেদ।

এর আগে শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের মাদরাসাপাড়া গ্রাম থেকে সালমা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রাতের খাওয়া শেষে সালমা ও তার স্বামী আব্দুল্লাহ নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক আড়াইটার দিকে আব্দুল্লাহ প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন। কয়েক মিনিট পর ঘরে ফিরে তার স্ত্রী পুটিকে গলা কাটা অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে ঘরের বিছানায় পুটির গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন।

তবে এমন নাটক সাজিয়েও শেষ রক্ষা হয়নি আব্দুল্লাহর। ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে পুলিশ। প্রথম থেকে বিষয়টি এড়িয়ে গেলেও একপর্যায়ে নিজেই স্ত্রীকে গলাকেটে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেন।

তারাগঞ্জ থানার ওসি ফারুক আহমেদ বলেন, ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী আব্দুল্লাহকে আটক করা হয়। পরে তিনি স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here