• শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমতার ভিত্তিতে সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখিয়েছিলেন নজরুল- প্রধানমন্ত্রী কৃষি উৎপাদন অব্যাহত রাখতে সার, বীজের দাম বাড়ানো হবে না সমতার ভিত্তিতে সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখিয়েছিলেন নজরুল দুর্বল হয়ে লঘুচাপে পরিণত হয়েছে নিম্নচাপ স্মার্ট নাগরিক গড়তে কাজ করে যাচ্ছি: শিক্ষামন্ত্রী

লিপস্টিকের কালারেই বলে দেবে আপনার ব্যক্তিত্ব

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

লিপস্টিকের কালারেই বলে দেবে আপনার ব্যক্তিত্ব                            
লিপস্টিক পছন্দ করেন অনেকেই। তবে প্রত্যেকেরই প্রিয় শেড আছে। আপনি জানেন কী, কোন রঙের লিপস্টিক ব্যবহার করছেন তা দেখেও বোঝা যেতে পারে আপনার ব্যক্তিত্ব কেমন? ভিন্ন ভিন্ন রঙের রয়েছে ভিন্ন ভিন্ন অর্থ। রয়েছে আলাদা আকর্ষণ ক্ষমতা। 

 চলুন জেনে নেয়া যাক কোন রং কী প্রকাশ করে-

লাল রঙের লিপস্টিক
সব রঙের মধ্যে লালকে আপনার আলাদা করে চোখে পড়বেই। কারণ এই রঙের আবেদন ভিন্ন। লাল লিপস্টিক ব্যবহার করলে তা সহজেই নজর কাড়বে। গ্লসি ধরনের লাল হলে তা প্রকাশ ঘটায় ভালোবাসার। আর ম্যাট লাল হলে তা কিছুটা আবেদন আর বাকিটা রহস্য ফুটিয়ে তোলে। তবে লাল রঙের লিপস্টিক পরে আপনি সব জায়গায় চলে যেতে পারেন না। ধরুন যদি অফিসে এই রঙের লিপস্টিক পরে চলে যান, তখন দেখতে দৃষ্টিকটু লাগবে। জমকালো কোনো পার্টিতে, জমকালো সাজের সঙ্গে এই রং ভালোলাগে।

গোলাপি রঙের লিপস্টিক
গোলাপি ঠোঁটের আকর্ষণই আলাদা। গোলাপি বা এ শ্রেণির বাকি রং যেমন হালকা গোলাপি, হট পিংক, ম্যাজেন্টা এ ধরনের রং বিশ্বজুড়েই জনপ্রিয়। গোলাপি রং নারীর কোমলতারও প্রতীক। তাই আপনি যখন গোলাপি রঙের লিপস্টিক ব্যবহার করেন তখন তা আপনাকে আরও বেশি কমনীয় হিসেবে উপস্থাপন করে।

কমলা বা কোরাল রঙের লিপস্টিক
তারুণ্যের প্রাণশক্তি প্রকাশ করতে কমলা বা কোরাল রঙের বিকল্প নেই। অন্তুরে লুকিয়ে থাকা আনন্দ, খুশি আর উচ্ছ্বাসও প্রকাশ করে এই রং। ঠোঁটের পাশাপাশি নিজেকেও প্রাণবন্ত হিসেবে দেখাতে এই রং বেছে নিতে পারেন। এটি আপনাকে সবার সামনে সহজ ও সুন্দর করে তুলবে।

পার্পেল রঙের লিপস্টিক
পার্পেলের জাদুকরী ক্ষমতার কথা জানা আছে কী? এই রঙের লিপস্টিক আপনার আভিজাত্য, মর্যাদা, ক্ষমতা গভীরতা ফুটিয়ে তোলে। গায়ের রং একটু চাপা যাদের, তাদের জন্য পার্পেল বা বার্গেন্ডি রঙের লিপস্টিক বেশি ভালো। এটি নারীকে দেখতে অনন্য করে। একটু জমকালো সাজের সঙ্গেও এ ধরনের রং বেছে নিতে পারেন।

ন্যুড ও ব্রাউন রঙের লিপস্টিক
বর্তমান সময়ে এ ধরনের রং লিপস্টিকের ক্ষেত্রে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ন্যুড ও ব্রাউন রঙের লিপস্টিক যেকোনো পরিবেশের সঙ্গেই মানানসই। তরুণীরা তাদের সাজের অংশ হিসেবে রাখছেন এ জাতীয় রঙের লিপস্টিক। এই দুই রঙের আভিজাত্য তো ফুটে উঠবেই, তার সঙ্গে প্রকাশ পাবে প্রকৃতি ও নিরপেক্ষতাও। সব ধরনের গায়ের রঙের সঙ্গে এ জাতীয় রং মানানসই।

Place your advertisement here
Place your advertisement here