• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

মমতা-মোদি বৈঠক, রাজ্যসম্পর্কিত নানা বিষয়ে আলোচনা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

বুধবার নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠক শেষে তৃণমূল কংগ্রেস প্রধান সাংবাদিকদের বলেন, বর্ডার সিকিউরিটি ফোর্সেস (বিএসএফ) এর এখতিয়ারের বিতর্কিত সম্প্রসারণসহ রাজ্যসম্পর্কিত বেশ কয়েকটি বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছেন। ত্রিপুরা সহিংসতার বিষয়েও তাঁর সঙ্গে কথা হয়েছে প্রধানমন্ত্রীর।

মমতাকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআই জানায়, তিনি বলেন, আমি আজ প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যসম্পর্কিত বেশ কয়েকটি বিষয়ে কথা বলেছি। আমরা বিএসএফ-এর এখতিয়ার সম্প্রসারণের বিষয়েও কথা বলেছি এবং এ সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানিয়েছি।

সংসদের শীতকালীন অধিবেশনের আগে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এখন নয়াদিল্লিতে চার দিনের সফরে আছেন। সফরের সময় তিনি বিজেপির সুব্রহ্মণ্যম স্বামী (যিনি বিভিন্ন বিষয়ে দলের নেতৃত্বের সমালোচনা করেন) সহ বেশ কজন রাজনীতিবিদের সঙ্গে দেখা করেন। তৃণমূলের পরিধি বাড়ানোর প্রয়াসে তিনি প্রাক্তন কংগ্রেস নেতা কীর্তি আজাদ এবং অশোক তানওয়ারের সঙ্গেও দেখা করেন।

আসন্ন উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে টিএমসি-এর সম্পৃক্ততার বিষয়ে মমতা বলেছিলেন যে তাঁর দল প্রয়োজনে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবকে সাহায্য করতে প্রস্তুত। তিনি বলেন, যদি অখিলেশের আমাদের সাহায্যের প্রয়োজন হয়, তাহলে আমরা সাহায্য করতে প্রস্তুত।

তৃণমূলপ্রধান এ মাসের শেষের দিকে মুম্বাই সফর করবেন যেখানে তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে এবং জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি (এনসিপি) প্রধান শরদ পাওয়ারের সঙ্গে দেখা করবেন।

Place your advertisement here
Place your advertisement here