• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় ওয়াশিংটন পোস্ট নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী জাতিসংঘ ভবনে সেমিনারে একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী ইউজিসির এপিএ মূল্যায়নের স্কোরিংয়ে হাবিপ্রবির দৃশ্যমান উন্নতি

মা হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

মা হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। এমনই গুঞ্জন উঠেছে বলিউড পাড়ায়। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টগ্রামে বেশ সক্রিয় থাকেন ক্যাটরিনা। কিন্তু ইদানীং তাকে খুব একটা সক্রিয় দেখা যাচ্ছে না। 

এছাড়া বলিউডের বিভিন্ন পার্টিতে অংশ নিলেও সম্প্রতি নির্মাতা কারন জোহরের জন্মদিনের পার্টিতেও ছিলেন না ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত এই অভিনেত্রী। এরপর থেকেই তাকে নিয়ে কানাঘুষা শুরু হয়েছে। অনেকেই ধারণা করছেন— অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই হয়তো নিজেকে আড়াল করেছেন তিনি।

এদিকে আগামী ১৬ জুলাই ক্যাটরিনা কাইফের জন্মদিন। বলিউডে গুঞ্জন উঠেছে, সেই দিনই হয়তো বিশেষ সংবাদটি জানাতে পারেন এই অভিনেত্রী। যদিও বিয়ের পর থেকে বেশ কয়েকবার ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জন শোনা গেছে। কিন্তু শেষ পর্যন্ত সেগুলো গুঞ্জনেই সীমাবদ্ধ থেকেছে।

বেশ কিছুদিন প্রেম করার পর সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন বলিউডের এই আলোচিত জুটি। বিয়েতে তাদের পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

এদিকে মুক্তির অপেক্ষায় ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমা ‘ফোন ভূত’। এতে আরো অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী, ইশান কাট্টার। আগামী ৭ অক্টোবর সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখা যাবে। এছাড়া সালমান খানে সঙ্গে ‘টাইগার-থ্রি’ ও ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমায় অভিনয় করছেন ক্যাটরিনা।

Place your advertisement here
Place your advertisement here