ব্রেকিং:
পাঁচ বিভাগে পাঁচ বার্ন ইউনিট স্থাপনসহ প্রায় ৭ হাজার ৪৪৭ কোটি ৭ লাখ টাকা ব্যয় সম্বলিত ১০ প্রকল্প একনেকে অনুমোদন
  • বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
ভারতের সঙ্গে বন্ধুত্বের বন্ধন এখন আরো শক্তিশালী: প্রধানমন্ত্রী বাল্যবিয়ে মুক্ত হলো কুড়িগ্রামের রাজারহাট এক কোটি ৬০ লাখ টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার ধান-চালের বাজার তদারকি জোরদারের নির্দেশ বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিট পাচ্ছে ৫ মেডিকেল হাসপাতাল

`বঙ্গবন্ধু` সিনেমার শুটিংয়ে ভারত থেকে এলো ভ্যানিটি ভ্যান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক চলচ্চিত্রের শুটিং-এর মেকাপ ও লাইটিং এর জন্য ভারত থেকে দুটি বেসিস 'ভ্যানিটি ভ্যান' বাংলাদেশে এসেছে। মঙ্গলবার বিকালে ভারতের মুম্বাই জাতীয় চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন লিমিটেড (এনএফডিসি) থেকে বাংলাদেশ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এর নামে আসা ফেরত যোগ্য বেসিস ভ্যানিটি ভ্যান দুটি বেনাপোল চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। বেনাপোল কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে ভ্যান দুটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

বঙ্গবন্ধুর জীবনের আধারে যৌথভাবে ছবিটি নির্মাণ করছে ভারত ও বাংলাদেশ। দুই দেশের চলচ্চিত্র শাখা বিএফডিসি ও এনএফডিসি এই বায়োপিক ছবির যৌথ প্রযোজক।

রবিবার থেকে ঢাকায় ‘বঙ্গবন্ধু’র শেষ ধাপের দৃশ্যধারণ শুরু হয়েছে। নির্মাতা শ্যাম বেনেগাল, অভিনেতা আরিফিন শুভসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী দৃশ্যধারণে অংশ নিয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু কভিডের কারণে সব পরিকল্পনা ভেস্তে যায়। ২১ জানুয়ারি মুম্বাইয়ের ফিল্ম সিটিতে এই ছবির শুটিং শুরু হয়েছিল।

তারপরও করোনার কারণে বারবার বিলম্বিত হয়েছে ‘বঙ্গবন্ধুর’ শুটিং। ‘বঙ্গবন্ধু’ বাংলার পাশাপাশি হিন্দি ও ইংরেজি ভাষাতে মুক্তি পাবে। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বিগ বাজেটের চলচ্চিত্রটি ২০২২ সালের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে মুক্তি পেতে পারে।

বেনাপোল চেকপোস্ট কার্গো শাখার রাজস্ব অফিসার এস এম রবিউজ্জামান জানান, কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে ভারত থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এর নামে আসা ফেরত যোগ্য বেসিস ভ্যানিটি ভ্যান দুটি বিকালেই ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে।

Place your advertisement here
Place your advertisement here