• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
পুলিশকে বন্ধু হিসেবে জনগণের পাশে থাকতে হবে: রাষ্ট্রপতি চিকিৎসকদের দায়িত্ব নিয়ে সেবা দিতে হবে: স্বাস্থ্যমন্ত্রী রোজায় বড় ইফতার পার্টি না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর দিনাজপুরে সোহেল হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কাউনিয়ায় ভুট্টা গাছের সঙ্গে শত্রুতা

অনূর্ধ্ব-২১ টুর্নামেন্ট: শিরোপার জন্য লড়াই করবে বাংলাদেশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

অনূর্ধ্ব-২১ টুর্নামেন্ট: শিরোপার জন্য লড়াই করবে বাংলাদেশ                     
এএইচএফ অনূর্ধ্ব-২১ টুর্নামেন্টের ফাইনালে উঠেছে বাংলাদেশ। ওমানে চলমান এই টুর্নামেন্টের সেমিফাইনালে আজ থাইল্যান্ডকে ৩-০ গোলে হারিয়েছে লাল-সবুজরা। আজ শিরোপার জন্য লড়াই করবে কোচ মামুনুর রশীদের শিষ্যরা।

এই টুর্নামেন্টে সেমিফাইনালে খেলার মাধ্যমে এরই মধ্যে যুব এশিয়া কাপ নিশ্চিত করেছে বাংলাদেশ। গ্রুপপর্বে বাংলাদেশ বেশ দাপটের সঙ্গেই প্রতিটি ম্যাচ জিতেছে। সেমিফাইনালে জয় তুলে নিতে অবশ্য বেশ বেগ পেতে হয়েছে। বাংলাদেশকে তিন কোয়ার্টার গোলশূন্য রেখেছিল থাইল্যান্ড।

বাংলাদেশের প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয়েছিল ৪৭ মিনিট পর্যন্ত। মো. জীবন ফিল্ড গোল থেকে বাংলাদেশকে লিড এনে দেন। বাংলাদেশ এগিয়ে যাওয়ার পর ম্যাচে সমতা আনার চেষ্টা করে থাইল্যান্ড। কিন্তু লাভ হয়নি, উল্টো ৮ মিনিট পর আবার পিছিয়ে পড়ে।

মো. হোসেনের পেনাল্টি কর্ণার থেকে করা গোলে বাংলাদেশ খানিকটা হাফ ছেড়ে বাঁচে। হকিতে খুব দ্রুততম সময়ে দুই গোল পরিশোধের সম্ভাবনা থাকে। তাই কোচ মামুনুর রশীদ ম্যাচের বাকি সময় আক্রমণাত্মক খেলিয়ে গোলের চেষ্টা অব্যাহত রাখেন। ৫৭ মিনিটে মো. হাসান ফিল্ড গোল করলে বাংলাদেশের ফাইনাল নিশ্চিত হয়।

কিছুক্ষণ পর দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে স্বাগতিক ওমান ও উজবেকিস্তান। এই ম্যাচে স্বাগতিক ওমানই ফেভারিট। দ্বিতীয় সেমিফাইনালে জয়ী দলের সঙ্গে আগামীকাল বাংলাদেশ সময় রাত আটটায় শিরোপার জন্য নামবে লাল-সবুজের দল।

Place your advertisement here
Place your advertisement here