• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বিএনপি-জামায়াত মানুষের ভাগ্য নষ্ট করার চেষ্টা করেছিল: আইনমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করে মানুষের ভাগ্য নষ্ট করার চেষ্টা করেছিল বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা শেষে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত বার বার দেশের নির্বাচনকে বানচাল করার চেষ্টা করেছে। ২০২৪ সালের নির্বাচনেও তারা দেশের লুট করা টাকা খরচ করে বিদেশের কিছু কুচক্রী মহলকে সঙ্গে নিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করেছিল। তারা বাংলাদেশের মানুষের গণতন্ত্র ছিনিয়ে নিয়ে মানুষের ভাগ্য নষ্ট করার চেষ্টা করেছিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয়ে জনগণের কষ্ট ও প্রচেষ্টায় সফলভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

এ সময় তিনি বার মার্কিন সিনেটরের চিঠি লেখা প্রসঙ্গে বলেন, তারা সুষ্ঠু নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে দেশের জনগণকে অপমান করার চেষ্টা করেছিল।

আনিসুল হক বলেন, দেশের উন্নয়ন ও জনগণের সুখ সহ্য হয় না বলেই দেশের কিছু জনবিচ্ছন্ন মানুষ বিদেশিদের দিয়ে চিঠি লেখায়।

কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানির সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারোয়ার, কসবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল কাওসার ভূঁইয়া জীবনসহ দলীয় নেতাকর্মীরা।

এ দিকে গণসংবর্ধনাকে কেন্দ্র করে বিভিন্ন গ্রাম থেকে বিপুল সংখ্যক মানুষ সমাবেশস্থলে যোগ দেন।

Place your advertisement here
Place your advertisement here