• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

খানসামায় দুই মাদকসেবীর কারাদণ্ড 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের খানসামায় দুই মাদকসেবী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের চৌকস সদস্যদের হাতে আটক হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতে আটক দুইজনকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা করে জরিমানা প্রদান করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. তাজ উদ্দিন।

গ্রেফতার দুই মাদকসেবী হলেন উপজেলার ৫ নং ভাবকী ইউনিয়নের দেউলগাঁও জুগী পাড়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে দুলাল মিয়া (৬০) ও আজাদ আলীর ছেলে বাদশা মিয়া (৪০)। এসময় তাদের কাছে ১০ পিস টাপেন্ডাল ট্যাবলেট, ১০ গ্রাম গাঁজা ও মাদক সেবনের উপকরণ জব্দ করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চৌকস টিমের সদস্যরা ঐ এলাকায় তাদের নিজ বাড়ি থেকে মাদক সেবনের সময় হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাব ইন্সপেক্টর মো: হাসিবুল হাসান বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযানে দুই মাদকসেবী আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা শেষে রবিবার দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. তাজ উদ্দিন বলেন, আটক দুইজনকে মাদক সেবনের দায়ে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা করে জরিমানা প্রদান করা হয়েছে। মাদক প্রতিরোধে এমন অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। সেই সাথে মাদক ও জুয়া প্রতিরোধে সকল পেশার মানুষের সহযোগিতা চান এই ইউএনও।
 

Place your advertisement here
Place your advertisement here