• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

৬৪ দেশে দেখা যাবে বিপিএলের ফাইনাল

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মার্চ ২০২৪  

Find us in facebook

Find us in facebook

দেখতে দেখতে শেষের পথে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। শুক্রবার (১ মার্চ) কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুর বরিশালের মধ্যকার ফাইনাল ম্যাচ দিয়ে এবারের আসরের পর্দা নামবে। 

দশম বিপিএলের জমজমাট ফাইনালটি দেশের বাইরেও উপভোগের সুযোগ থাকছে। বাংলাদেশসহ বিশ্বের ৬৪টি দেশে বিপিএলের ফাইনাল সম্প্রচার করা হবে। বৃহস্পতিবার এমন তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘বিশ্বের ৬৪টি দেশ থেকে বিপিএলের ফাইনাল উপভোগ করা যাবে। যা বিপিএল সম্প্রচারের ইতিহাসে নতুন মাইলস্টোন।’


এবারের আসরটি বাংলাদেশের টি স্পোর্টস ও গাজী টিভি সরাসরি সম্প্রচার করছে। এছাড়া অনলাইনে সরাসরি সম্প্রচারিত হচ্ছে র‌্যাবিটহোল ও টি স্পোর্টস অ্যাপে। 


অন্যদিকে, ভারতে দেখা যাচ্ছে ফ্যানকোডে। আর পাকিস্তানে সরাসরি উপভোগ করা যাচ্ছে টেন স্পোর্টসে। এছাড়া অনলাইনে ট্যাপম্যাড টিভি ও হাম স্পোর্টসে বিপিএল সম্প্রচার করা হচ্ছে পাকিস্তানে।


এশিয়া বাইরে মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকায় বসেও উপভোগের সুযোগ থাকছে বিপিএল। একই সঙ্গে আরব আমিরাত, বাহরাইন, আলজেরিয়া, ইরান, ইরাক ও সৌদি আরবসহ ২৭টি দেশে স্টারজপ্লে, ওরেডো, ডিইউ এণ্ড মবিলি, ক্রিকবাজ ও ক্রিকলাইফে দেখা যাবে। 


এছাড়া দক্ষিণ পূর্ব এশিয়ার ব্রুনাই, মিয়ানমার, কম্বোডিয়া, ইন্দোনেশিয়াসহ ১১টি দেশে উপভোগ করা যাবে স্টারহাব, অ্যাস্ট্রো ও পিসিসিডব্লিউ ও ক্রিকবাজে।


যুক্তরাষ্ট্র, কানাডা, মেক্সিকো, হন্ডুরাস, ক্যারিবীয় দ্বীপপুঞ্জসহ ২৩টি দেশে দেখা যাবে উইলো টিভিতে। আর বিশ্বের অন্যান্য প্রান্তে টি স্পোর্টস ও র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

Place your advertisement here
Place your advertisement here