• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
অভ্যন্তরীণ খাত থেকে রাজস্ব আদায়ে আরও উদ্যমী হোন: প্রধানমন্ত্রী জনপ্রিয়তা থাকলে নির্বাচনে আসুন: বিএনপিকে মির্জা আজম সবাইকে আইন অনুযায়ী রাজস্ব দেওয়ার আহ্বান রাষ্ট্রপতির মতিঝিল-কমলাপুর মেট্রোরেল লাইন নির্মাণ প্রক্রিয়া শুরু ঢাকা-ওয়াশিংটন সম্পর্ক জোরদারে সমর্থনের আশ্বাস মার্কিন সিনেটরের

নামাজ পড়তে যাওয়ার পথে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় মাসুদ রহমান নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। সোমবার পৌনে ৮টার দিকে রাতে জেলার উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট নামক শীতবস্ত্রের বাজারে এ ঘটনা ঘটে। নিহত মাসুদ রহমান একই ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর ছেলে। কোচাশহরে ন্যাশনাল হোসিয়ারি কারখানার মালিক তিনি।

মঙ্গলবার সকালে  বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার জহুরুল ইসলাম।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, এশার নামাজ পড়তে বাজারের মসজিদে যাচ্ছিলেন মাসুদ। এ সময় হঠাৎ দুর্বৃত্তরা তার গলায় ছুরিকাঘাত করে। এ সময় মাসুদ দৌড়ে গিয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি।

নিহতের ভাই শাহ আলম বলেন, রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়েছিল মাসুদ। দুর্বৃত্তরা তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করেছে। পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা।

ডিউটি অফিসার জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া অপরাধীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দীন ও কোচাশহর ইউপি চেয়ারম্যান জহরুল ইসলাম জাহিদ।

ওসি ইজার উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে উদ্ধার করা হয়েছে। কেন এই হত্যাকাণ্ড ঘটেছে তা তদন্ত করে দেখছি। হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

Place your advertisement here
Place your advertisement here