• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
দশ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী দেশের মানুষ দুর্নীতিবাজদের ফের ক্ষমতায় দেখতে চায় না: হানিফ সরকারি কর্মচারীদের পাঁচ বছর পরপর সম্পদের বিবরণী জমা দিতে হবে না আগামী অক্টোবরে চালু হবে থার্ড টার্মিনাল ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

সৈয়দপুরে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীর সৈয়দপুরে এক কিশোরের গাছে ঝুলানো লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টায় উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়ায় কাজী মোতাহার হোসেনের মেহগনি বাগান থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতের নাম হাবিব (১৭)। সে ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকাল থেকেই হাবিব বাড়ির বাইরে ছিল। অনেক রাতেও বাড়ি না ফেরায় মোবাইলে কল দিলে রিং হলেও রিসিভ করছিল না। ওই রাতেই বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোন হদিস পাওয়া যায়নি।

এমতাবস্থায় মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়ে সিপাইগঞ্জ বাজার মসজিদ থেকে বাড়িতে যাওয়ার পথে পাশেই মেহগনি বাগানে গাছের ডালে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় রফিকুল ইসলাম। কাছে যেয়ে দেখে লাশটি তার ছেলে হাবিবের। এতে তিনি চিৎকার করলে আশেপাশের লোকজনও ছুটে আসে।

এলাকাবাসী জানায়, লাশটি গাছের ডালে হাবিবের পরনের প্যান্টের বেল্ট দিয়েই বাধা ছিল। পুলিশ আসার আগে ওই বেল্ট ছিঁড়ে গিয়ে সবার সামনেই লাশ মাটিতে পড়ে যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কিন্তু পরিবার থেকে বলা হয়েছে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো ছিল। সে আত্মহত্যা করেছে। আমরা লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়েছি। তার মোবাইল প্যান্টের পকেটে ভাইব্রেশন করা অবস্থায় পাওয়া গেছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্টে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের ধারণা সে আত্মহত্যা করেছে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here