• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

শিগগিরই করতোয়া নদীর ওপর সেতু হবে: রেলমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, আউলিয়ার ঘাটের কাছে করতোয়া নদীর ওপর সেতু শিগগিরই নির্মাণ করা হবে। 
তিনি বলেন, নৌকাডুবির ঘটনা খুবই দুঃখজনক। এটা কেউ আশা করে না। বোদা ও দেবীগঞ্জ উপজেলা আমার সংসদীয় এলাকা হওয়ায় নৌকাডুবির ঘটনায় আমি খুবই দুঃখিত। যত দ্রুত সম্ভব করতোয়া নদীর ওপর সেতু নির্মাণের কাজ শুরু করা হবে।

করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিহত ৬৯ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বৃহস্পতিবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় নগদ টাকা ও শুকনো খাবার বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

এ সময় ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে নগদ ৫০ হাজার টাকা এবং চাল, মসুর ডাল, ভোজ্যতেল, লবণসহ শুকনো খাবার দেওয়া হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর পঞ্চগড় জেলার বোদা উপজেলার আউলিয়ার ঘাটের কাছে এ দুর্ঘটনা ঘটে।

রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা মো. আনামুর রহমান প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করেন। জেলা প্রশাসনের আয়োজনে বোদা উপজেলার মারিয়া বাবনহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়। 

পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মো. আতিকুল হক, রংপুর বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল হালিম মাহামুদ।

Place your advertisement here
Place your advertisement here