• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

কুড়িগ্রামে মা ও ছেলেকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা       

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রামের রৌমারীতে ৫ মাসের এক ছেলে শিশু হাবিব ও তার মা হাফসাকে গলা কেটে হত্যার ঘটনায় শনিবার মধ্যরাতে হাফসা বেগমের বাবা হারুনুর রশিদ বাদি হয়ে রৌমারী থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তবে তিনি কাউকে সন্দেহ বা কারো নাম দিয়ে মামলা করেননি বলে জানিয়েছেন রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ।

এদিকে, আজ রবিবার দুপুরে নিহত হাফসা আক্তার ও তার শিশু ছেলে হাবিবের মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেলার জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি। মামলার এজাহার সূত্রে জানা যায়, রৌমারী উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া গ্রামে বাবা হারুনুর রশিদের বাড়িতে

অবস্থানরত হাফসা আক্তার তার শিশু ছেলে হাবিবকে চিকিৎসার জন্য গত বৃহস্পতিবার তার গ্রামের বাসিন্দা বিয়ের উকিল বাবা জাকির হোসেনের বাড়িতে যায়। এরপর শুক্রবার তার সাথে তার ছেলেসহ হাফসা কুড়িগ্রামে আসেন।

দুপুর আড়াইটার দিকে হাফসার ভাই হাসিনুর রহমান মোবাইল ফোনে যোগাযোগ করলে হাফসা জানান, তারা কুড়িগ্রাম থেকে বাড়ি ফিরছেন। এরপর থেকে তার মোবাইল ফোন রিসিভ হচ্ছিল না এবং তাকে আর পাওয়াও যাচ্ছিল না। পরে শনিবার ভোরে একটি ধান খেত থেকে শিশু হাবিবের গলা কাটা লাশ এলাকাবাসীরা দেখতে পান এবং হাফসাকে গলাকাটা অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে মারা যান মা হাফসা বেগম। 

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোন্তাছের বিল্লাহ জানান, নিহত হাফসা আক্তারের বাবা হারুনুর রশিদ থানায় হত্যা মামলা দায়ের করার পর আমরা ঘটনা তদন্তে নিবিড়ভাবে খতিয়ে দেখছি। কে বা কারা এই নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের শনাক্ত করে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।
কে/

Place your advertisement here
Place your advertisement here