• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
পুলিশকে বন্ধু হিসেবে জনগণের পাশে থাকতে হবে: রাষ্ট্রপতি চিকিৎসকদের দায়িত্ব নিয়ে সেবা দিতে হবে: স্বাস্থ্যমন্ত্রী রোজায় বড় ইফতার পার্টি না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর দিনাজপুরে সোহেল হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কাউনিয়ায় ভুট্টা গাছের সঙ্গে শত্রুতা

পীরগাছায় প্রবাস ফেরত স্ত্রীকে পিটিয়ে হত্যা                       

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

পীরগাছায় প্রবাস ফেরত স্ত্রীকে পিটিয়ে হত্যা                               
রংপুরের পীরগাছায় পারিবারিক কলহের জের ধরে জোবায়দা বেগম নামে প্রবাস ফেরত এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে (৪৮) আটক করেছে পুলিশ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার চন্ডিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ২৫ বছর আগে কাঁচামাল ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের সঙ্গে বিয়ে হয় জোবায়দা বেগমের। তাদের চার মেয়ে সন্তান রয়েছে। সংসারের অভাব দূর করতে পাঁচ বছর আগে জর্ডানে পাড়ি জমান জোবায়দা বেগম। তিন মাস আগে মেয়ের বিয়ে দেওয়ার জন্য দেশে আসেন তিনি। বিয়ে শেষে আবারও মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন জোবায়দা। কিন্তু স্বামী জাহাঙ্গীর আলম তাকে নতুন করে বিদেশে যেতে দিতে ইচ্ছুক ছিলেন না। এরই মধ্যে পরকীয়ায় জড়িয়ে পড়েন জোবায়দা বেগম। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। বুধবার রাতে কথাকাটাকাটির একপর্যায়ে জাহাঙ্গীর আলম জোবায়দা বেগমকে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের পাশে কান্নারত অবস্থায় জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশ।

পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান জানান, স্ত্রী হত্যার অভিযোগে জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Place your advertisement here
Place your advertisement here