• শুক্রবার   ২৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

  • || ২৪ শাওয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে অর্থনীতিকে গতিশীল রেখেছে সরকার- প্রধানমন্ত্রী মরণোত্তর দ্যাগ হ্যামারশোল্ড মেডেল পেলেন ২ বাংলাদেশি নীলফামারীতে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ লিচুকে ঘিরে দিনাজপুরে দৈনিক ১০ কোটি টাকার লেনদেন ‘গুপ্তধন পেতে জিনের বাদশাহকে ৮ লাখ টাকা দিয়েছি’

মিথ্যাচারে বিশ্ব চ্যাম্পিয়ন বিএনপি: শাজাহান খান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, মিথ্যাচারে বিএনপি বিশ্ব চ্যাম্পিয়ন। পবিত্র রমজানেও এই দল মিথ্যাচার করেছে। এখনো বিএনপির মহাসচিব মিথ্যাচার করে চলেছেন।

গতকাল সোমবার বিকেলে রংপুর মহানগরীর জাফরগঞ্জ মাদরাসা মাঠে হাজিরহাট থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, বিএনপি বাংলাদেশকে ভিক্ষুকের দেশে পরিণত করতে চায়। এই দলের প্রতিষ্ঠাতা একাত্তর এবং পঁচাত্তরের ঘাতক-খুনিদের সঙ্গে নিয়ে দল গঠন করেছিল। ক্ষমতায় থাকতে অনেক নিরীহ মানুষকে হত্যা করেছে। দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করে দেশ পরিচালনার দায়িত্ব আওয়ামী লীগকে দিয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সব দলকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশ নিতে চায়। কারণ আওয়ামী লীগ জনগণ ও দেশের উন্নয়নে কাজ করছে। বর্তমানে জনগণের আস্থা অর্জন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন। অথচ বিএনপি এই দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত।

শাজাহান খান আরো বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা এনে দিয়েছে। দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ মিলছে। সড়কপথে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছে। শুধু তাই নয়, সারাদেশের মতো রংপুরকে উন্নয়নের ছোঁয়া দিয়ে মঙ্গার অভিশাপ থেকে মুক্ত করেছে। এখন রংপুর উন্নয়নের মহাসড়কে আছে। আগামী দিনে এই উন্নয়নের ধারাবাহিকতায় জাতীয় নির্বাচনে রংপুরের সব জায়গায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

Place your advertisement here
Place your advertisement here