• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

কাউনিয়ায় স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে তরুণকে কুপিয়ে হত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ এপ্রিল ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের কাউনিয়ায় স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে সাইদুল ইসলাম (২১) নামের এক তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্বামী-স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। নিহত সাইদুল ইসলাম ওই গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

 শনিবার (২ এপ্রিল) দুপুরে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের আজম খা গ্রাম থেকে সাইদুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি সাইদুল ইসলাম। সম্ভাব্য সকল জায়গায় খুঁজেও তাকে পায়নি পরিবারের লোকজন। শনিবার বেলা ১১টায় পার্শ্ববর্তী রফিকুল ইসলামের বাড়ির উঠানে রক্ত দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। সাইদুল ইসলাম রফিকুল ইসলামের চাচাতো ভাই।

দুপুর ১২টার দিকে পুলিশ এসে রফিকুলের বাড়ির শোয়ার ঘর থেকে সাইদুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ধারালো অস্ত্র দিয়ে সাইদুলের ঘাড়ে কুপিয়ে জখম করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় রফিকুল ও তার স্ত্রী বুলবুলি বেগমকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, রফিকুল ইসলামের স্ত্রী বুলবুলির সঙ্গে তার চাচাতো ভাই সাইদুল ইসলামের পরকীয়া সম্পর্ক ছিল বলে ধারণা করা হচ্ছে। এছাড়া জমিজমা নিয়ে বিরোধসহ অন্য কোন বিষয় আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে সাইদুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রফিকুল ও তার স্ত্রী বুলবুলি বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Place your advertisement here
Place your advertisement here