• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

কাউনিয়ায় ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার: গ্রেফতার ২

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ মার্চ ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের কাউনিয়ায় চালককে চেতনানাশক ঔষধ খাওয়াইয়ে অজ্ঞান করে ব্যাটারী চালিত অটোরিকশা নিয়ে পালানোর সময় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দুইজন হলেন, রংপুর মেট্টোপলিটন মাহিগঞ্জ থানাধীন তালুক কল্যানী গ্রামের আল আমিন (২০) ও তাজহাট থানাধীন খোর্দ্দ তামপাট আদর্শপাড়ার শিমুল মিয়া (১৯)।

গতকাল মঙ্গলবার(১ মার্চ) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার(২৮ ফেব্রুয়ারি) রাতে ১০ টার দিকে উপজেলার বালাপাড়া ইউনিয়নের সানাই মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

ভুক্তভোগী ও পুলিশ জানায়, সোমবার দুপুরের দিকে পীরগাছার সুন্দর গ্রামের শাকিল মিয়ার অটোরিকশাটি ভাড়া নিয়ে সঙ্ঘবদ্ধ চোর দলের সদস্য আল আমিন, শিমুল ও আলাল মিয়া কাউনিয়ায় তিস্তা সড়ক সেতু এলাকায় ঘুরতে আসেন।

পরে বিকালের দিকে ওই তিনজন কৌশলে কোমল পানীয় স্পিড এর সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে অটোরিকশার চালক শাকিলকে খাওয়ায়। এতে চালক শাকিল অজ্ঞান হয়ে যায় এবং চোররা অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রাতেই উপজেলার সানাই মোড় এলাকা থেকে ছিনতাই হওয়া অটো রিকশাটি উদ্ধার করেন। এসময় সঙ্ঘবদ্ধ ছিনতাই চক্রের দুইসদস্যকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আলাল মিয়া পালিয়ে যায়।

সে রংপুর মেট্টোপলিটন তাজহাট থানাধীন তাজহাট মোড় এলাকার বাসিন্দা। ওসি মাসুমুর রহমান বলেন, এব্যাপারে মামলা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here