• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

কাউনিয়ায় স্ত্রীকে রেখে বাড়ি ফেরার পথে ইউটিউবারের মৃত্যু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের কাউনিয়ায় পাথরবোঝাই একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহসান হাবিব নান্নু (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মীরবাগ বাসস্ট্যান্ড এলাকায় পাথরবোঝাই একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত আহসান হাবিব নান্নু কুড়িগ্রামের উলিপুর উপজেলার মন্ডলেরহাট গ্রামের সেকেন্দার আলীর ছেলে। তিনি পেশায় ভিডিও এডিটর ও জনপ্রিয় ইউটিউবার ছিলেন। এছাড়া তিনি অফিশিয়াল মিউজিকের সিইও ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আহসান হাবিব নান্নু রংপুর নগরে তার স্ত্রীকে রেখে মোটরসাইকেলে করে কুড়িগ্রামে ফিরছিলেন। পথে কাউনিয়ার মীরবাগ বাসস্ট্যান্ডে পৌঁছালে পাথর বোঝাই একটি ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

আহসান হাবিব নান্নু বেশ মেধাবী ও জনপ্রিয় বলে জানিয়েছে ঢাকা পোস্টের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি জুয়েল রানা। তিনি জানান, সদা হাস্যোজ্জ্বল তরুণ মেধাবি নান্নু একজন দক্ষ ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটর ছিলেন। ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বেশ কয়েকবার বিভিন্ন সম্মানসূচক স্মারকও পেয়েছেন।‌ সড়ক দুর্ঘটনায় নান্নুর অকাল মৃত্যুতে কুড়িগ্রামবাসী একজন তরুণ সৃষ্টিশীল মেধাবীকে হারিয়ে ফেলল।

সড়ক দুর্ঘটনায় নান্নুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (তদন্ত) ছেলিমুর রহমান বলেন, দুর্ঘটনার পর ট্রাক চালক দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন। এ কারণে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। রাতেই নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here