• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত ৭টায় হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে প্রাণ গেল মা-মেয়ের মানুষের কষ্ট লাঘবে লোডশেডিংয়ের রুটিন করার পরামর্শ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব: প্রধানমন্ত্রী

শীতে এতিম শিশুদের কম্বল বিতরণ করেছে মানবতার বন্ধনের রংপুর 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

প্রতিবছর শীতে সবচেয়ে বেশি কষ্ট হয় শিশু ও বয়স্কদের। বিশেষ করে বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় থাকা শিশুরা দুর্ভোগে পড়ে। তাদের পোহাতে হয় বাড়তি ভোগান্তি। সেই কথা মাথায় রেখে কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেছে মানবতার বন্ধনে রংপুর নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে রংপুর নগরের দর্শনা ও মদামুদনে ‘মানবতার বন্ধনে এতিমখানা ও হেফজখানা’র দুই শতাধিকের বেশি কম্বল বিতরণ করে মেট্রোপলিটন পুলিশ পরিচালিত এই সংগঠনটি।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবতার বন্ধনে রংপুর সংগঠনের প্রতিষ্ঠাতা ও আরপিএমপি কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ। আরও ছিলেন উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (সদর দফতর ও প্রশাসন) মহিদুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রফিক) আইনুল হক।

মানবতার বন্ধনে রংপুরের পক্ষ থেকে দর্শনায় ১৪০ এবং মদামুদনে ৮১ জন এতিম, দুস্থ ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। এ সময় অনুষ্ঠানে হারাগাছ ও তাজহাট থানা পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, সারাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদের উদ্যোগে ২০১৯ সালের ৮ মে যাত্রা শুরু করে মানবতার বন্ধনে রংপুর। প্রতিষ্ঠার পর থেকে সমাজের অসহায়, দুস্থ ও এতিমদের বিভিন্নভাবে সহায়তা প্রদান করে আসছে সংগঠনটি। এ ছাড়া রংপুর নগরীতে মসজিদ, মাদরাসা ও এতিমখানা নির্মাণও করছে স্বেচ্ছাসেবী এই সংগঠন। 

Place your advertisement here
Place your advertisement here