• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত ৭টায় হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে প্রাণ গেল মা-মেয়ের মানুষের কষ্ট লাঘবে লোডশেডিংয়ের রুটিন করার পরামর্শ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব: প্রধানমন্ত্রী

তারাগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল যুবকের 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বিআরটিসি বাসের ধাক্কায় কিশোর চন্দ্র (৪০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নরেশ চন্দ্র (৩৫) নামে এক ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন। নিহত কিশোর চন্দ্র ইকরচালী ইউনিয়নের সাতঘড়িপাড়া গ্রামের বাসিন্দা। একই গ্রামে থাকেন আহত ভ্যানচালক নরেশ চন্দ্র।

গতকাল শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ইকরচালী তেরোমাইল বরাতি ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারাগঞ্জ বাজার থেকে নরেশ চন্দ্রের ব্যাটারিচালিত ভ্যানে বাড়ি ফিরছিলেন কিশোর চন্দ্র। এ সময় তেরোমাইল বরাতি ব্রিজের মাঝখানে পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা বিআরটিসির রংপুরগামী একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি ছিটকে পড়লে চালক ও যাত্রী দুজনই গুরুত্বর আহত হন। 

তাদের দ্রুত উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয় লোকজন। পরে কিশোর চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত নয়টার দিকে সেখানেই কিশোর চন্দ্রের মৃত্যু হয়। 

এদিকে ঘটনার পর দ্রুত বাসটি নিয়ে চালক পালাতে সক্ষম হলেও শেষ পর্যন্ত রক্ষা হয়নি। রাতে রংপুর নগরী থেকে বিআরটিসি বাসটি জব্দ করেছে হাইওয়ে থানা পুলিশ। তবে বাসচালক আটক হয়নি।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুই ব্যক্তির মধ্যে কিশোর চন্দ্রের মৃত্যু হয়েছে। অপরজন চিকিৎসাধীন। ঘটনার পর রংপুর মেডিকেল মোড় এলাকা হতে বিআরটিসির ওই বাসটি জব্দ করে করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Place your advertisement here
Place your advertisement here