• বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৩ সফর ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

তারাগঞ্জে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের তারাগঞ্জে রহস্যজনকভাবে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার তারাগঞ্জের হাড়িয়ারকুঠি ইউনিয়নের ঝাঁকুয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হলেও অনেক নাটকীয়তার পর মরদেহ থানায় নিয়ে যাওয়া হয় সন্ধ্যায়।

ওই নারীর পরিবার ও স্থানীয়দের থেকে জানা গেছে, মৃত নারী হাড়িয়ারকুঠি ঝাঁকুয়াপাড়া গ্রামের তফসির উদ্দিনের মেয়ে ও মছকুর রহমানের ছেলে মোস্তাকিমের স্ত্রী তাছলিমা বেগম ওরফে শিল্পী (৩৫)।

চার সন্তানের জননী ওই নারীর ৩ মেয়ে ও মাত্র ৪ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। ওই নারীর ২য় কন্যা মোশরেফা (১৪) জানান, তার মা প্রায় ২ মাস যাবত মানসিক সমস্যায় ভুগছিল। আচার আচরণে কোন সমস্যা না থাকলেও কথা বলায় ছিল সামান্য অস্বাভাবিকতা।

কিছুদিন আগে অনেকগুলো ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হলে রংপুর মেডিকেলে কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর কিছুটা সুস্থ হলে ৪ থেকে ৫ দিন আগে বাড়িতে নিয়ে আসা হয়। আজ ভোররাতে ফজরের নামাজ পড়তে ঘুম থেকে উঠে বিছানা থেকে নামার সময় মাথা ঘুরে পড়ে গিয়ে মারা যায়।

তারাগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) ফারুক আহম্মেদ বলেন, হাড়িয়ারকুঠি থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে রংপুর বি সার্কেলের এডিশনাল এসপি সিফাত-ই-রব্বানী গিয়েছিলেন। এখন পর্যন্ত (খবর লেখার সময় রাত ৯টা) কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে সেখানে ডিবি পুলিশের একটি টিম ও সিআইডি বিভাগের একটি টিম কাজ করেছে। সবাই মিলে বসে সিদ্ধান্ত নেওয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here