• বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১৩ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার্থী ২২ লাখ ২৭ হাজার ১১৩ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গণটিকার ২য় ডোজ আজ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ উদ্যোক্তা প্রতিষ্ঠান শিগিগরই দিনাজপুরে সুগন্ধি ধান গবেষণা ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হবে করোনাকালে শেখ হাসিনার নেতৃত্ব ছিল বিশ্বে অনুকরণীয়

সিসি ফুটেজে চোর শনাক্ত: ডোমারে চুরি যাওয়া মালামাল উদ্ধার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

 নীলফামারীর ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোর ও বিজ্ঞানাগার চুরির একদিনের মধ্যে মালামাল উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে  গতকাল মঙ্গলবার সকাল হতে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে দুই চোরকে গ্রেফতার করে আজ বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে  জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেতকৃতরা হলো ডোমার পৌরসভা এলাকার সবুজপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে রুহুল আমীন মুন্না (২২), ডাঙ্গাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে নওশাদ হোসেন (২৭)। 

থানা সুত্রে জানা, ডোমার পুলিশ সার্কেল কার্যালয়ের সিসি ক্যামেরা ফুটেজে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের চুরির দৃশ্য দেখা যায়। মঙ্গলবার সকাল ১১ টার সময় (ডোমার-ডিমলা) সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ ও ডোমার থানা ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে ডোমার থানার পুলিশ মুন্না নামক এক যুবকের ভাড়া নেওয়া বাড়ি ও বিদ্যালয়ের সামনে তার বন্ধ চায়ের দোকান হতে ২টি অনুবিক্ষণ যন্ত্র, ১টি কীটবক্স, ১টি ওজন পরিমাপক যন্ত্র, ১০টি ক্লাম উদ্ধার করে। এ সময় মুন্নাকে গ্রেফতার ও মুন্নার দেওয়া তথ্যের ভিত্তিতে সন্ধ্যায় বনোয়ারী মোড় হতে অপর যুবক নওশাদকে গ্রেফতার করা হয়েছে। ডোমার থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

প্রসঙ্গত, সোমবার ভোরে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোরের টাকা ও বিজ্ঞানাগারের অনুবীক্ষণ যন্ত্রসহ বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটেছিল। 

Place your advertisement here
Place your advertisement here