• বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১৩ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার্থী ২২ লাখ ২৭ হাজার ১১৩ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গণটিকার ২য় ডোজ আজ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ উদ্যোক্তা প্রতিষ্ঠান শিগিগরই দিনাজপুরে সুগন্ধি ধান গবেষণা ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হবে করোনাকালে শেখ হাসিনার নেতৃত্ব ছিল বিশ্বে অনুকরণীয়

কুড়িগ্রামের রাজিবপুরে শ্যালকের আঘাতে ভগ্নিপতির মৃত্যু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রামের রাজিবপুরে শ্যালকের আঘাতে ভগ্নিপতির মৃত্যু ঘটেছে। নিহত ভগ্নিপতির নাম শাহজাহান আলী (৪০)। সোমবার বিকেলে এ ঘটনা ঘটলে পরদিন মামলা হলে আসামি হিসেবে নিহতের স্ত্রী শরিফা খাতুনকে (২৭) গ্রেফতার করে পুলিশ। পরে বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। 

এ ব্যাপারে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে ঘটনার পর থেকে ঘাতক শহিদুল ইসলাম পলাতক রয়েছে। 

পুলিশ ও এলাকাবাসীরা জানান, সদর ইউনিয়নের দক্ষিণ মদনেরচর গ্রামের মৃত শহীদ আলীর পুত্র শাহজাহান আলী প্রায় ১০ বছর আগে পাশের মুন্সিপাড়া গ্রামের ছমের আলীর কন্যা শরিফা খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন। তাদের দু’টি পুত্র সন্তান রয়েছে। শাহজাহান ও তার স্ত্রী শরিফা খাতুন দুই জনের জমানো টাকা দিয়ে একটি পাওয়ার টিলার কিনে অন্যের জমি চাষ করে সংসার চলত। এ অবস্থায় গত সোমবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার জের ধরে শাহজাহান রাগ করে পাওয়ার টিলার বিক্রি করার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এ সময় স্ত্রী শরীফা খাতুন মোবাইল ফোনে তার ভাই শহিদুল ইসলামকে জানায়। বোনের কাছ থেকে ঝগড়া এবং পাওয়ার টিলার বিক্রি খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে পথিমধ্যে ভগ্নিপতি শাহজাহান আলীর দেখা পেলে আকস্মিকভাবে নলকূপের লোহার হাতল দিয়ে পেছন দিক থেকে মাথায় ও পিঠে আঘাত করে শহিদুল। এতে গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যান শাহজাহান আলী। এ অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে গভীর রাতে তার মৃত্যু ঘটে। পরদিন এ ঘটনায় রাজিবপুর থানায় মামলা হলে আসামি শরীফা খাতুনকে গ্রেফতার করে পুলিশ এবং বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়। 

Place your advertisement here
Place your advertisement here